জলঢাকা পৌর মেয়রের আঃলীগে যোগদান

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী,মর্তুজা ইসলাম জলঢাকাঃ

চারজন পৌর কাউন্সিলার ও পাঁচশতাধিক কর্মী নিয়ে নীলফামারীর জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু আওয়ামী লীগের অঙ্গসংগঠন কৃষকলীগে যোগদান করেছে। জলঢাকা ডিগ্রী কলেজ অডিটরিয়ামে মঙ্গলবার রাত আটটায় এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যোগদান অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান  জাতীয় পার্টি থেকে আসা এসব নেতাকর্মীকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। কৃষকলীগে যোগদানে চার পৌর কাউন্সিলারগণ হলেন দুই নম্বর ওয়ার্ডের  বিশ্বজিৎ রায়, তিন নম্বর  ওয়ার্ডের মোশফেকুর রহমান চৌধুরী, সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোশফেকুর রহমান ও তার সহধর্মিনী সামছুন্নাহার দুলালী ও আট নম্বর ওয়ার্ডের রনজিৎ কুমার রায় সহ ৫শতাধিক জাপা কর্মী।
যোগদান অনুষ্ঠানের এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ স¤পাদক আশরাফ আলী, পৌর সভাপতি মোখলেছুর রহমান সনজু, সাধারণ স¤পাদক, রইসুল হক বাবলু, সাংগঠনিক স¤পাদক মানিকসহ স্থানীয় উপজেলা ও পৌর কৃষকলীগের নেতৃবৃন্দ। এর আগে যোগদানকারী পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূ®পমাল্য অর্পন করেন। যোগদান শেষে একটি আনন্দ মিছিল পৌর শহর প্রদণি করে।
জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াছ হোসেন বাবলুর কৃষকলীগে যোগদানের বিষয়টি  বুধবার সকালে নিশ্চিত করের উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান। অপর দিকে মেয়র ইলিয়াছ হোসেন বাবলু জাতীয়পাটির ৫শতাধিক কর্মী নিয়ে কৃষকলীগে যোগদানের কথা স্বীকার করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2989984080467422901

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item