নীলফামারীতে রহস্যজনক অগ্নিকান্ডে তিনটি পরিবারের সর্বস্ব ছাই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ নবেম্বর॥
রহস্যজনক  অগ্নিকান্ডে নীলফামারীর সদরের কুন্দুপুকুর ইউনিয়নের অধিকারী পাড়ায়  এক বিধবা বৃদ্ধার বাড়ি সহ তিনটি পরিবারের সাতটি ঘর সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। আংশিক ক্ষতি হয়েছে আরও দুটি পরিবারের। মঙ্গলবার রাত সারে আটটার দিকে গ্রামের বিধবা ননীবালার বাড়ি থেকে  আগুনের সুত্রপাত হয়। এতে ননীবালাসহ তিনটি পরিবারের সাতটি ঘর, ঘরে রক্ষিত আসবাব পত্র ও মালামাল সম্পূর্ণ ভস্মিভুত হয়।  নীলফামারী দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে  গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।এসময় আগুনের হাত থেকে বাড়ির ঘর বাঁচাতে  ললিতা অধিকারীর দুটি ঘর ও উমাপদ অধিকারীর একটি ঘর ভেঙ্গে সরিয়ে ফেলা হয়। বিধবা  ননীবালা (৭৫) বলেন, প্রায় ২০ বছর আগে আমার স্বামী মারা যায়, ১৫ বছর আগে মারা গেছে ছেলে। এখন আমি একাই থাকি। দুপুরে রান্না করে দুই বেলা খাই। রাতে কোনো রান্নাবান্না করি নাই। আমি পার্শ্ববতি  বাড়িতে টেলিভিশন দেখতে গেলে হঠাৎ চিৎকার শুনে বের হয়ে দেখি আমার বাড়িতে আগুন জ্বলছে। রান্না ঘরে বিদ্যুৎও  ছিলো না। এটা চুলার আগুনও না।
প্রতিবেশী উমাপদ অধিকারী বলেন, রাত সারে আটটার দিকে ননীবালার রান্নাঘরের চালে আগুন দেখতে পেয়ে লোকজন চিৎকার শুরু করে। আগুনের লেলিহান শিখা দেখে মনে হচ্ছে কোনো দাহ্য পদার্থের আগুন হতে পারে। তবে এব্যাপারে কোনো অভিযোগ  করা হয়নি বলে জানান তিনি।
নীলফামারী দমকল বাহিনীর টিম লিডার এনামুল হক বলেন, আমরা রাত নয়টার দিকে সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। কুন্দুপুকুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

পুরোনো সংবাদ

নীলফামারী 4715282539006634357

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item