ডোমার ও কিশোরীগঞ্জে জেল হত্যা দিবস পালিত হয়নি আঃলীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

বিশেষ প্রতিনিধি, নীলফামারী অফিস॥
দেশের অন্যান্য স্থানে  মঙ্গলবার (৩ নবেম্বর) জেলহত্যা দিবস পালন করা হলেও নীলফামারীর দুইটি উপজেলায় আওয়ামী লীগের নেতারা দিবসটি পালন করেনি বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে ডোমার ও কিশোরীগঞ্জ উপজেলার মাঠ পর্যায়ের তৃণমুল আওয়ামী লীগের কর্মীরা চরম ক্ষোভ প্রকাশ করেছে। ডোমার উপজেলার আওয়ামী লীগের মাঠ পর্যায়ের কর্মীরা নাম প্রকাশ না করার সত্বে অভিযোগ করে জানায় এ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কোন সু-নির্দিষ্ট কার্যালয় নেই। উপজেলার সভাপতি খায়রুল আলম বাবুল সাহপাড়ায় ও সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ জনতা ব্যাংক সংলগ্ন স্থানে নিজস্ব অফিস তৈরী করেছেন।  সভাপতি পারিবারিক কাজে ঢাকায় অবস্থান করলেও সাধারন সম্পাদককে দিবসটি পালনে কোন ভুমিকা রাখতে দেখা যায়নি। কারন জেল হত্যা দিবস পালনে কোন প্রস্তুতি সভা যেমন করা হয়নি, তেমনি মঙ্গলবার জেল হত্যা দিবস পালনের কোন কর্মসুচী হাতে নেয়নি এই নেতা দুইজন।
কিশোরীগঞ্জ উপজেলা থেকেও একই অভিযোগ করেন আওয়ামী লীগের মাঠ পর্যায়ের কর্মীরা। এখানকার সাধারন সম্পাদক জাকির হোসেন বাবুল পারিবারিক কাজে দিনাজপুরে রয়েছে। আর ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক বয়সের ভারে ঠিকমত দলের কোন কর্মসুচি পালন করতে পারেননা। তারা এ নিয়ে কোন নেতাকর্মীদের দায়িত্ব না দেয়ায় জেল হত্যা দিবস পালন করা হয়নি এই উপজেলায়।
এ ব্যাপারে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদের সাথে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার কল করা হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
অপর দিকে কিশোরীগঞ্জ উপজেলার আঃলীগের সাংগঠনিক সম্পাদক সাজুর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি জানান দলের উপজেলা সভাপতি ও সাধারন সম্পাদক দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় জেল হত্যা দিবস পালন সম্ভব হয়নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 6333488153260445086

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item