সৈয়দপুরে দুই ডলার ব্যবসায়ী আটক প্রধান ব্যবসায়ী পলাতক

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ

গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে সুকৌশলে অভিযান চালিয়ে ১১০টি আমেরিকান ডলারসহ ২ জন কে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত ৩টায় উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নের সৈয়দপুর- দিনাজপুর রেল ক্রসিং থেকে তাদের আটক করা হয়। আটক কৃতরা হলো সৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে রশিদুল ইসলাম (৪০) ও পার্শ্ববর্তী বদরগঞ্জের ফজলার রহমানের ছেলে ছাত্তার (৫০)। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ মতা আইনের ২৫-খ (১) ধারায় মামলা হয়েছে।
পুলিশ জানায় গত শনিবার রাত প্রায় ২টায় গোপন এক সূত্র মারফত জানতে পারেন সৈয়দপুর-দিনাজপুর সড়কের রেল ক্রসিং এলাকায় আমেরিকান ডলারের আদান প্রদান চলছে। সূত্রের তথ্য পাওয়ার সাথে সাথে ওসি আমিরুল ইসলামের নেতৃত্বে কামলার বেশে ওই এলাকায় অভিযান চালান হয়। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৩ ডলার ব্যবসায়ীর মধ্যে রশিদুল ইসলাম ও ছাত্তারকে আটক করে তাদের কমর থেকে ১১০টি আমেরিকান ডলার উদ্ধার করা হয়। তবে ডলার ব্যবসায়ীর প্রধান মুন্নাফকে আটক করা সম্ভব হয়নি। পলাতক ডলার ব্যবসায়ী মুন্নাফের বাড়ী খোর্দ বোতলাগাড়ী ইউনিয়নে। তার পিতার নাম মৃত তছির উদ্দিন বলে জানা গেছে।
থানার ভারপ্রাপ্ত কর্মতর্কা ওসি আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ডলার ব্যবসায়ী মুন্নাফ কেও গ্রেফতার করা হবে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 6814822124219951852

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item