সরকারিভাবে বেতন ভাতার দাবিতে সৈয়দপুরে বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ

সরকারের কোষাগার থেকে বেতন ভাতার দাবিতে সৈয়দপুরে বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সৈয়দপুর টাউন হলে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রংপুর বিভাগের পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা ওই সম্মেলনের আয়োজন করেন।
বেতন ভাতার দাবি আদায়ে এ সম্মেলনে আমন্ত্রিত প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, দিনাজপুর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, লালমনিরহাট পৌর মেয়র রেয়াজুল ইসলাম রিন্টু প্রমুখ।
অনুষ্ঠিত এ সম্মেলনের সভাপতিত্ব করেন পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পাটোয়ারী। দাবি আদায়ে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের বিভাগীয় সদস্য সচিব এবিএম কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সুজন শাহ প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রংপুর বিভাগের পৌর মেয়ররা একেকজন একেক রাজনৈতিক দলের সঙ্গে জড়িত। কেউ করেন আওয়ামী লীগ আবার কেউবা করেন বিএনপি। কিন্তু এ সম্মেলনে যারা সম্বিলিত হয়েছি আমরা সকল দলের উর্ধ্বে রেখেই পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা আদায়ের দাবিকে। সরকার যেমন অন্যান্যদের সরকারি ভাবে বেতন ভাতা প্রদান করছেন। তেমনি যাতে করে পৌর কর্মকর্তা কর্মচারীদের সরকারী কোষাগার থেকে বেতন ভাতা প্রদান করেন। এজন্য কর্মকর্তা কর্মচারীদের সাথে থেকে দাবী আদায়ের মুখ্য ভূমিকা রাখবেন।
নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মানুষের দুঃখ কষ্টের কথা সইতে পারেন না। রংপুর বিভাগের সকল পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা যদি সম্মিলিতভাবে তাদের দুঃখের কথা তুলে ধরেন, তাহলে তিনি অবশ্যই তা বাস্তবায়ন করবেন। দেওয়ান কামাল বলেন, প্রধানমন্ত্রী কোন রাজনৈতিক দলকে ছোট করে দেখেন না। তিনি মানুষের দুঃখ কষ্ট সহ্য করতেও পারেন না। রাজনৈতিক দলের ছত্রছায়া থেকে দেশ ও জনগণের যারা তি করে শুধু তাদের বিরুদ্ধেই প্রধানমন্ত্রীর অবস্থান। আমরা যে দলই করিনা কেন জনসাধারণের দুঃখ লাঘব নিয়ে কথা বললে তিনি অবশ্যই জনগণের সাথে থাকবেন বলে তিনি তার বক্তব্যে বলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6991592908090511871

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item