জুয়াড় আসরে পুলিশের হানা

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

রংপুরের কাউনিয়ায় যোগদান করেই জুয়াড় আসর ভেঙ্গে দিয়ে চমক দেখালেন কাউনিয়া থানার নবগত ওসি এবিএম জাহিদুল ইসলাম।
জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার কুটিরপাড় এলাকায় পুলিশের চোখকে ফাঁকি দিয়ে নিয়মিত জুয়াড় আসর চলে আসছে। বিষয়টি ওই এলাকার মানুষের মুখে মুখে শোনা গেলেও প্রশাসনের কেউ তার হদিস না পাওয়ায় ব্যবস্থা নিতে পারে নাই। এরই মাঝে নতুন করে সদর ইউনিয়ন এবং টেপামধুপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় আরো একটি জুয়াড় বসে। সবমিলে প্রতিনিয়ত জুয়াড় আসর বসায় এলাকায় চুরি বৃদ্ধি পায়। এরই মধ্যে চুরির বিষয়ে থানায় কয়েকটি অভিযোগও দাখিল হয়েছে। গত বৃহস্পতিবার কাউনিয়া থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেন এবিএম জাহিদুল ইসলাম।
থানা সূত্রে জানা গেছে, যোগদানের পরেই তিনি প্রথম অভিযান করেন কুটিরপাড় এবং নগরবন এলাকার জুয়াড় আসরে। সেখানে অভিযান করেই জুয়া খেলার জন্য নির্মাণ করা মঞ্চ ভেঙ্গে দিয়ে আসেন।
সূত্রে জানা গেছে, নবাগত ওসি জুয়া এবং মাদকের বিরুদ্ধে সকল অফিসারকে কাজ করার জন্য আহ্বান করেছেন। ওসির এমন চমক দেখে এলাকার অনেকেই বলেন, থানায় যেকোন নতুন ওসি এসেই একেকজন একেক ধরনের চমক দেখান।
এমন অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, দেখা যাক ইনি কতটুকু করেন মাদক এবং জুয়াড় বিপক্ষে। নবাগত ওসি মাদক-জুয়ামুক্ত সমাজ গঠন এবং বাল্যবিয়ে ও নারী নির্যাতন বন্ধে কাজ করবে এটাই উপজেলাবাসীর প্রত্যাশা। 

পুরোনো সংবাদ

রংপুর 5189709806402119937

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item