নীলফামারীতে বাল্য বিয়ে বর সহ অভিভাবকরা পালিয়ে গেলো

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফরির্পোটার॥
ভ্রাম্যমান আদালতের অভিযানে বাল্য বিয়ের আসর থেকে পালিয়ে গেলো বর সহ সকল অভিভাবক ও নিকাহ রেজিষ্টাড( কাজী)। শুক্রবার রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের কামারপাড়া গ্রামে।
নীলফামারীর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবেত আলী জানান, তিনি গোপন সুত্রে খবর পান টুপামারী ইউনিয়নের ৭ নম্বর ওয়াডের কামারপাড়া গ্রামের একরামুল হকের মেয়ে সপ্তম শ্রেনীর ছাত্রী রেখা আক্তারের সাথে পাশ্ববর্তী ইটাখোলা ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে মিঠুন মিয়া(১৮) মধ্যে বাল্য বিয়ের আয়োজন চলছে এবং বরযাত্রী কনের বাড়িতে অবস্থান করছে। খবর পেয়েই তাৎক্ষনিকভাবে নীলফামারী থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।
নীলফামারী থানার এসআই তপন কুমার রায় জানায় সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌচ্ছার আগেই কনের বাড়ির সব লোকজন ও বর সহ বরযাত্রী এলাকার বিয়ে পড়ানো কাজী ঘরবাড়ি ছেড়ে গেলে ইউপি চেয়ারম্যানকে ঘটনাস্থলে ডেকে আনা হয়।
টুপামারী ইউনিয়নের চেয়ারম্যান মছিরত ফকির শাহ জানান তার এলাকায় বাল্য বিয়ে হচ্ছে সেটি তার জানা ছিল না। এসে জানতে পেরেছি ছেলে ও মেয়ের দুইজনেরই বিয়ের বয়স হয়নি। তাই বাল্য বিয়েটি বন্ধ করে দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 363125990150218032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item