ডোমার টোলেরডাঙ্গায় পুতুল নাচের নামে অশ্লীলতা

বিশেষ প্রতিনিধি,নীলফামারী-

সারা দেশে সরকারিভাবে মেলা,সার্কাস পুতুল নাচ ও যাত্রার অনুমতি বন্ধ রেখে দেশের আইশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর ব্যবস্থায় যখন আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়ে রয়েছে ঠিক তখন প্রশাসনের বিনা অনুমতিতে এবং চোখ ফাকি দিয়ে অবৈধভাবে বড় ধরনের আসর বসিয়ে নীলফামারীর ডোমার উপজেলার টোলেরডাঙ্গা নামক স্থানে ম্যাজিক শো ও পুতুল নাচের আড়ালে অশীল নাচ প্রদর্শনের অভিযোগ উঠেছে। এক আওয়ামী লীগ প্রভাবশালী নেতার নেতৃত্বে এই অপতৎপরতা চালাচ্ছেন বলে এলাকাবাসীর অভিযোগে জানা গেছে।
এদিকে ওই আসরে জোড়াবাড়ি থেকে যাওয়া এক দর্শকের বাইসাইকেল চুরি যাওয়ার ঘটনায় রবিবার রাত ৯টার দিকে আয়োজকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ফলে সেখানে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।সে সময় শো বন্ধ হয়ে যায়।পরে আয়োজকরা  চুরি যাওয়া বাইসাইকেল ফেরত দিতে রাজি হলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে পুনরায় শো শুরু হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের শেষ সীমানা টোলেরডাঙ্গা স্থানটি হলেও এর সাথে এই উপজেলার বামুনিয়া, পাঙ্গামটকপুর, গোমনাতী,কেতকীবাড়ি ও জোড়াবাড়ি ও ডিমলা উপজেলা  বালাপাড়া ইউনিয়নের সীমান্ত সংযুক্ত।
টোলেরডাঙ্গা এলাকাটি দুরে হওয়ায় সেখানে ওই চার ইউনিয়নের দর্শক টানতে সেখানে পুতুল নাচের পরিবর্তে জীবন্ত নারীর অশীল নাচ প্রদর্শন করা হচ্ছে৷ প্রতিঘন্টার শোর জন্য প্রতিজনের টিকেট করা হয়েছে ৫০ টাকা করে। গত ২২ অক্টোবর  থেকে এই অবৈধ প্রদর্শনী চলছে৷ এলাকাবাসীর অভিযোগ সন্ধ্যা থেকে শুরু করে ভোর পর্যন্ত চলে এই আসর। জীবন্ত নারীর বস্ত্রহীন নাচ দেখতে উঠতি বয়সের তরুন যুবকরা হুমড়ী খেয়ে পড়েছে। ফলে তরুন ও যুবকরা বিপদগামী হচ্ছে। অনেকে সেখানকার অশ্লীল নাচের চিত্র মোবাইলে তুলে তা রবিবার রাতে সাংবাদিকদের কাছে পাঠিয়েছে। সেই ছবি দেখে অবাক হতে হয়।
আওয়ামী লীগের এক নেতা নাম প্রকাশ না করার সত্বে মুঠোফোনে বলেন প্রশাসনের কোন বৈধ অনুমতি না পেলেও এলাকার এক প্রভাবশালী জনপ্রতিনিধির মাধ্যমেই চলছে। ওই আওয়ামী লীগ নেতা দাবি করেন, যাদু খেলা ও পুতুল নাচের নামে জুয়ার কোনো আসর এখানে নেই।
এদিকে ওই এলাকার সংশ্লিষ্ট ইউনিয়নের বেশ কিছু জনপ্রতিনিধি মুঠোফোনে ঘটনার কথা স্বীকার করে বলেন সরকার দলীয় নেতারা এই আসরে সরাসরি জড়িত থাকায় তারা এটি বন্ধ করতে অসহায় প্রকাশ করেন। তারা বলেন পুতুল নাচের আসরে কোনো পুতুল নেই। আছে জীবন্ত নারী পুতুলের অশ্লীল নাচ।
এ ব্যাপারে ডোমার বোড়াগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন স¤পাদক মঞ্জুরুল ইসলাম ডনের সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুঁজার শেষ দিন থেকে এলাকার কিছু ছেলে পেলে এটি বসিয়েছে। তিনি স্বীকার করে বলেন প্রশাসনিক কোন বৈধ অনুমতি নেই। তবে নোলেজে রয়েছে ডোমার থানা পুলিশের।#

পুরোনো সংবাদ

নীলফামারী 9009498878748278859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item