সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন জাওয়াদুল সভাপতি মোজাম্মেল সম্পাদক

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
দীর্ঘ এক যুগ পর নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জাওয়াদুল হক সরকার সভাপতি ও মোজাম্মেল হক সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সম্মেলনের প্রথম পর্বে উদ্ধোধন আলোচনা অনুষ্ঠান ও দ্বিতীয় পর্বে ভোটারদের গোপন ব্যালাটের মাধ্যমে ভোটগ্রহন করা হয়। গভীর রাতে ভোটের ফলাফল ঘোষনা করা হয়।  তবে সভাপতি পদে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় জাওয়াদুল হক সরকার পুনরায় সভাপতি নির্বাচিত হন। সংশ্লিষ্ট সুত্র মতে মোট ২৪০ জন কাউন্সিলর ভোট প্রদান করে।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ১২১ ভোট পেয়ে পুনরায় সম্পাদক নির্বাচিত হন মোজাম্মেল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন পান ৬৭ ভোট। মোট ২৪০ জন ভোটারের মধ্যে সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে একটি ভোট বাতিল হয়ে যায়। নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নীলফামারী জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক।
উল্লেখ যে সৈয়দপুর পৌর আওয়ামী লীগের এই সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5854722913315275432

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item