সৈয়দপুর এয়ারপোর্টে মির্জা ফখরুলকে ফুলেল শুভেচ্ছা

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দরে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এসময় নেতা-কর্মীরা নানা শ্লোগানে বিমানবন্দর এলাকা মুখরিত করে তোলেন।
দীর্ঘ ৮ মাস পর ভারপ্রাপ্ত মহাসচিব ঠাকুরগাঁও যাওয়ার উদ্দেশ্যে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ইউএস- বাংলা বিমানে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, আপনারা আন্দোলনের জন্য প্রস্তত থাকুন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশে আন্দোলনের জন্য সময়মত ডাক দেয়া হবে। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন ও সৈয়দপুরসহ দেশবাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়ে বিমানবন্দর প্রস্থান করেন।


পারিবারিকভাবে ঈদ পালনের জন্য তিনি বিমানবন্দর ত্যাগ করেন। সৈয়দপুর থেকে ঠাকুরগাঁও নিজ বাড়িতে যাওয়ার সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। ফুলেল শুভেচ্ছা দেয়ার সময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন সৈয়দপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার, পার্বতীপুর সাবেক সাংসদ এজেডএম রেজওয়ানুল হক, চিরিরবন্দরের সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান মিয়া ও ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি মির্জা ফয়সাল ইসলামসহ হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7343783868075113420

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item