পূর্ব শত্র“তার জের, প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্র“তার জের ধরে আজিজার রহমান নামের এক মামলাবাজ ব্যক্তি প্রতিপ্েযর বিরুদ্ধে মিথ্যা ঘর পোড়ানোর মামলা দিয়েছে বলে অভিযোগ মিলেছে। গত ২৭ আগস্ট পেট্রোল দিয়ে ঘর পোড়ানো ঘটনাটির সুষ্ঠু তদন্ত দাবি করেছেন এলাকাবাসী।

অভিযোগে জানা যায়, সৈয়দপুর উপজেলার লণপুর চরকপাড়া (চৌধুরীপাড়া) এলাকায় মোঃ রহিম উদ্দিন প্রামানিকের ছেলে আজিজার রহমানের সাথে একই এলাকার আব্দুল গফুরের ছেলে জোবায়দুল হক ও ওবায়দুল হক। মৃত. ফজলে রহমানের ছেলে আশরাফুল হক, আসেদুল হক ও সেরাজুল হক। মৃত. নেহাল উদ্দিনের ছেলে আব্দুল গফুর, তাজুল ইসলাম সহ আরো বেশ কয়েকজনের বিরুদ্ধে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। এনিয়ে নীলফামারী আদালতে মামলাও হয় কয়েক দফা। কয়েকটি মামলা বিচারাধীনও রয়েছে। কিন্তু গত ২৭ আগষ্ট রাত আনুমানিক ৩ টায় প্রতিপকে ফাঁসাতে আজিজার রহমান নামের ওই মামলাবাজ ব্যক্তিটি নিজ বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় প্রতিপ্েযর সাথে পূর্বের জমি সংক্রান্ত মামলায় আসামীগণকে আবারো পেট্রোল দিয়ে ঘর পোড়ানো মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। গত ৩০ আগষ্ট স্থানীয় থানায় ওই মামলা দায়ের কর্ াহয়। মামলা নম্বর ১৯।
এ মামলায় অভিযুক্ত জোবায়দুল হক ও তার শ্বশুড় ইয়াকুব আলী বলেন, আজিজার রহমান যে তার নিজ বাড়িতে আগুন দিয়ে প্রতিপকে ফাঁসানোর চেষ্টা করছে তার যথেষ্ট প্রমান রয়েছে। ঘটনার আগের দিন যে অটো রিক্সায় করে শহর থেকে পেট্রোল নিয়ে আসা হয়েছিল তার স্বাীও রয়েছে বলে জানান তারা। শুধু প্রতিপ্েযর সাথে জমি সংক্রান্ত মামলায় রায় পেতেই মামলাবাজ ওই ব্যক্তি একটার পর একটা মিথ্যা ঘটনা চালাচ্ছেন। তারা বলেন, কারো প না নিয়ে আগুনের ঘটনার সুষ্ঠু তদন্ত হলেই মামলাটি মিথ্যা প্রমানিত হবে বলে দাবি করেন তারা।
এ ব্যাপারে ওই এলাকার ইউপি চেয়ারম্যান শাহজাদা সরকার বলেন, পেট্রোল দিয়ে ঘরবাড়ি পোড়ানোর ঘটনা তিনি শুনেছেন। তবে এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন তিনি। নির্দোষ কোন ব্যক্তিকে মামলায় জড়ানো উচিৎ নয় বলে তিনি মন্তব্য করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 5185581032055661850

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item