রংপুরে এইচ এম এরশাদ মানুষ মারা এখন নিত্য নৈমত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দুত এরশাদ বলেছেন,মানুষ মারা এখন নিত্য নৈমত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। মাছি মারার চেয়েও মানুষ মারা এখন সহজ। দেশে সুশাসন নেই, প্রশাসন নেই। না থাকার কারণে এমন ঘটনা ঘটছে।
এরশাদ গতকাল মঙ্গলবার ৫ দিনের সফরে রংপুরে এসে তার নগরীর দর্শনা পল্লী নিবাস বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
টাঙ্গাইলের কালিহাতির ঘটনার কথা উল্লেখ করে এরশাদ বলেন, তাদের উপর কেন গুলি করা হয়েছে। তারা কি অন্যায় করেছে, তারা তো গুলি করেনি, গ্রেনেড মারেনি। তাহলে কেন গুলি করে তাদের হত্যা করা হলো বলে প্রশ্ন ছুড়ে দেন সরকারের প্রতি ।
মেডিকেলের ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনায় তিনি উদ্বেগ প্রকাশ করে জানান, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভর্তিচ্ছ শিক্ষার্থীরা প্রতিবাদ জানিয়েছে। কিন্তু পরীক্ষা বাতিল হবে বলে তিনি মনে করেন না। এভাবেই চলবে দেশ।
মতবিনিময় সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কাদের, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক আলহাজ্ব মোঃ মোফাজ্জহোসেন রংপুর মহানগর আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা সদস্য সচিব সাবেক এম পি হোসেন মকবুল শাহারিয়ার আসিফ, রংপুর মহানগর সদস্য সচিব সৈয়দ মোহাম্মদ ইয়াসির, মহানগর নেতা আজমল হোসেন লেবু, তৈবুর রহমান মিঠু, সওকত হোসেন, লোকমান হোসেন, সামসুল ইসলাম, আবেদ আলি কেশিয়ার, আমিনুল ইসলাম , রাকিবুল হাসান সুযোনসহ নেতাকর্মীরা।

পুরোনো সংবাদ

রংপুর 1109577441712300679

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item