প্রশাসনের হস্তক্ষেপ কামনা রংপুরে বিনোদপুর আর কে রোড রেলগেটে ব্যবসায়ীরা সন্ত্রাসী খট্টু বাহিনীর হাতে জিম্মি

হাজী মারুফ রংপুর ব্যুরো প্রধান :


রংপুর নগরীর আর কে রোড বিনোদপুরে মোজা মিয়ার পুত্র তৌহিদুল ইসলাম ওরফে খট্টু দীর্ঘদিন যাবত তার সন্ত্রাসী বাহিনীর দ্বারা উক্ত এলাকা ও আশেপাশে চাঁদাবাজী, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা, জুয়া সহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। গত ৩১ আগষ্ট সোমবার আর কে রোড রেলগেট এলাকায় এক ব্যবসায়ীর কাছে সন্ত্রাসী খট্টু মোটা অংকের চাঁদা দাবি করে। উক্ত ব্যবসায়ী চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসী খট্টু ও তার সন্ত্রাসী বাহিনী দিন-দুপুরে জনসম্মুখে ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এসময় খট্টু বাহিনী উক্ত ব্যবসায়ীর মটরসাইকেল সম্পূর্ণভাবে ভাংচুর করেছে।

খট্টু ও তার সন্ত্রাসী বাহিনীর নামে কোতয়ালী থানায় মামলা দায়ের করায় সন্ত্রাসীরা তাকে মামলা তুলে নিতে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে আসছে।
এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা অভিযোগ করেছেন, বেশ কিছুদিন থেকে আর কে রোডে সিটি কর্পোরেশনের টোল আদায় বন্ধ থাকলেও খট্টু ও তার সন্ত্রাসী বাহিনী মাঝরাতে টোলের নামে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। 
উল্লেখ্য, নগরীর খামার এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী রেখা বেগমের জামাই খট্টুকে দিয়ে বিনোদপুর এলাকায় জমজমাট মাদক ও জুয়া চালিয়ে যাচ্ছে। খট্টুর নামে চাঁদাবাজী, ডাকাতি, ছিনতাই, হত্যার একাধিক মামলা রয়েছে। উক্ত চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ খট্টু ও তার বাহিনীর হাত থেকে রা পেতে এলাকাবাসী ও ব্যবসায়ীরা প্রশাসনের হস্তপে কামনা করেছেন। 

পুরোনো সংবাদ

রংপুর 2478933286826627229

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item