নীলফামারীতে জন্মাষ্টামী পালিত

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীতে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা ও প্রার্থনার মধ্য দিয়ে শ্রী শ্রী কৃষ্ণের জন্ম দিন পালন করেছে সানতনধর্মালম্বীরা।
শনিবার সকাল ১১টার দিকে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের আয়োজনে ও বাংলাদেশ পূর্জা উদযাপন পিরষদ এবং হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সহযোগীতায় কেন্দ্রীয় কালি মন্দীর থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহর প্রদণি শেষে কালিবাড়ি মন্দির চত্তরে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনায়  মিলিত হয়।
নীলফামারী জেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট অয় কুমার রায়ের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাদেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।
জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায়ের সঞ্চালনায়এসময় স্বাগত বক্তৃতা দেন হিন্দু কল্যাণ ট্রাষ্ট নীলফামারীর উপ-পরিচালক হামিদুর রহমান,  জেলা পূর্জা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রমেন্দ্র নাথা বর্দ্ধন বাপী, জেলা হিন্দ-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক খোকা রাম রায়,  অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুল ইসলাম রিন্টু, জেলা সিপিবির সভাপিত শ্রীদাম দাস, সদর উপজেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি শান্তনা চক্রবর্তী ও সাধারণ সম্পাদক হর্ষ বর্দ্ধন রায়।
আলোচনা সভা শেষে সেখানে দেশ ও জাতির কল্যাণ কামনায় প্রাথনা অনুষ্ঠিত হয়। সর্ব শেষে শ্রী কৃষ্ণের বক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 859545777209465641

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item