শোক সংবাদ সুফিয়া বেগম

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ 

৭১ সালের স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানী সেনাদের গুলিতে শহীদ আয়েজ উদ্দিনের সহধর্মীনি ও  দৈনিক প্রথম আলো পত্রিকার   সৈয়দপুর উপজেলা প্রতিনিধি এম আর আলম ঝন্টুর মাতা সুফিয়া বেগম (৮০) বাধ্যকজনিত কারণে বৃহ¯পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় নীলফামারীর সৈয়দপুর পৌর শহরের নতুন বাবুপাড়াস্থ্য নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি--- রাজেউন)। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৫ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বাদ জুম্মা  সৈয়দপুর শহরের প্রধান জামে মসজিদ চত্বরে মরহুমার নামাজে জানাজা শেষে হাতিখানা কবরস্থানে দাফন করা হবে।
মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জমান নূর এমপি, নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, নীলফামারী জেলা পরিষদের প্রশাসক এ্যাডঃ মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান  জাওয়াদুল হক সরকার, সৈয়দপুর রেল শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোখছেদুল মোমিন, নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক সাকির হেসেনসহ নীলফামারী ও সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 570198283268790921

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item