সৈয়দপুরে যৌতুকের বলি গোলাপী ঘাতক স্বামী আটক

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
পাষন্ড স্বামীর দাবিকৃত যৌতুকের ৫০ হাজার টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গোলাপী (১৫) নামের এক ঘরণীকে গলা টিপে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে চওড়া চাপড়া ক্যানেলের ব্রীজের পাশে। ঘটে যাওয়া ঘটনার রাতেই পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে।

পুলিশ জানায় গাইবান্ধা জেলার পলাশবাড়ীর ভ্যান চালক চাঁন মিয়ার মেয়ে গোলাপী (১৫) এর সাথে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার চাপড়া সরমজানী এলাকার নুর ইসলামের ছেলে আহসান হাবিব তুফানের (১৭) বিয়ে হয় দেড় বছর আগে। বিয়ের সময় মেয়ের পিতা জামাতাকে নগদ ৪০ হাজার টাকা উপঢৌকন দেয়। পরে আরো ২০ টাকা দেয়ার কথা থাকলেও অভাব অনটনের কারণে টাকা প্রদানে ব্যর্থ হয়েছেন তারা। কিন্তু জামাতা বিয়ের বছর খানেক পর থেকেই ৫০ হাজার টাকা আনার জন্য চাপ দিতে থাকে স্ত্রী গোলাপীকে। গোলাপাী স্বামীর দাবি পূরণে ব্যর্থ হওয়ায় তাকে জোড় করে বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয় টাকা আনার জন্য। সেখানে প্রায় ৭দিন থাকার পরও যৌতুকের টাকা সংগ্রহ করতে ব্যর্থ হয়েছে জানালে স্বামী তুফান গোলাপীকে নিজ বাড়িতে নিয়ে আসার পথে চওড়া চাপড়া ক্যানেলের ব্রীজের পাশে গলা টিপে হত্যা করে। পরে এলাকাবাসী পুলিশকে জানালে পুলিশ ওই রাতেই  ঘাতক স্বামী তুফান কে আটক করে স্থানীয় থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, গোলাপীর স্বামী তুফানকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। লাশ মর্গেও পাঠান্ োহয়েছে। রিপোর্ট মিললেই আইনী কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8828492205302414618

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item