জলঢাকায় দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

আবু ফাত্তাহ কামাল পাখি,স্টাফ রিপোর্টার,মর্তুজা ইসলাম জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদ চত্বরে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে এই মেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। উদ্ধোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর ওয়াহেদ বাহাদুর,পৌর মেয়র ইলিয়াছ হোসেন বাবুল প্রমুখ। এর আগে বনার্ঢ্য শোভাযাত্রা  শহর প্রদণি করে মেলা মঞ্চে গিয়ে মিলিত হয়।
উন্নয়ন মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের ২৫টি স্টল স্থান পেয়েছে। এরমধ্যে সরকারের উন্নয়ন কার্যক্রম বিষয়ক “একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিা সহায়তা, নারীর মতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি কিনিক ও মানসিক স্বাস্থ্য সেবা এবং সামাজিক নিরাপত্তা খাতে অগ্রগতির নানা চিত্র উপস্থাপন করা হচ্ছে।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক গোলাম মোস্তফা এমপি বলেন সহস্রাব্দ উন্নয়নের ল্যমাত্রা অর্জনের মাধ্যমে বাংলাদেশ সামাজিক ও অর্থনৈতিক েেত্র উলেখযোগ্য সাফল্য অর্জন করেছে এবং বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উত্তীর্ণ হবার দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। এই অর্জনকে আরও অর্থবহ ও টেকসই করার ল্েয সরকারের উদ্যোগে তৃণমুল পর্যায়ে উন্নয়ন চিত্র তুলে ধরা হচ্ছে। যাতে করে সাধারণ মানুষ উন্নয়নের সুফল ভোগ করতে পারেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 399021012044706935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item