ডিমলায় স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যার অভিযোগ

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
দুই সন্তানের মনিরা বেগম (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।  সোমবার  সকাল সাড়ে ১০টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রাম থেকে পুলিশ তার মরদেহ একটি পুকুর থেকে উদ্ধার করে। মনিরা ওই গ্রামের মোস্তাফিজুর রহমানের স্ত্রী।
এলাকাবাসীর অভিযোগ মনিরা তার পিতার কাছ থেকে ১৭ বিঘা জমি পেয়েছিল। তার স্বামী  পরকিয়া প্রেমে জড়িয়ে পড়লে  মনিরা বাধা দিয়ে আসছিল। এতে মনিরাকে প্রায় মারপিট করতো তার স্বামী।
ওই গ্রামের দুই নম্বর ওয়াডের ইউপি সদস্য তহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সকলের ধারনা ওই নারীকে তার স্বামী  শ্বাসরোধ করে হত্যার পর রবিবার রাতে পুকুরে ফেলে দেয়। এ ঘটনার পর মোস্তাফিজুর তার স্ত্রী পুকুরে ডুবে মারা গেছে প্রচারনা চালালে এলাকাবাসী সন্দেহ হয়। ঘটনটি চারিদিকে ছড়িয়ে পড়লে তার স্বামী গাঁঢাকা দেয়।
নাউতারা ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিন্টু বলেন পুকুরে পড়ে কেউ মারা গেলে সেটি ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে কোন মামলা ছাড়াই দাফন করা যায়। কিন্তু এই ঘটনাটি ভিন্ন। তাই তিনি বিষয়টি পুলিশ কে অবগত করে লাশ উদ্ধারের জন্য বলেন।
 ডিমলা থানার ওসি রুহুল আমীন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ওই নারীর বাড়ির পাশের পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে প্রতিবেদন হাতে পাওয়ার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8739669064236714003

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item