বাংলাদেশে যুক্ত হওয়া ভূখন্ডে একযোগে জাতীয় পতাকা উড়লো

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ
 ছিটমহল আর রইলো না , আজ পূর্ণাঙ্গ বাংলাদেশ। ৬৮বছরের অবেহেলিত ছিটমহলের মানুষ আজ স্বাধীন ও মুক্ত। ০১ আগষ্ট শনিবার সকাল ছয়টা এক মিনিটে বাংলাদেশে যুক্ত হওয়া দেবীগঞ্জের ৭টি ভূখন্ডে একযোগে সরকারি ভাবে জাতীয় পতাকা আনুষ্ঠানিক ভাবে উত্তোলন করা হয়।
এ সময় দিনবাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম,দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কায়ছার আলী খান , দহলা খাগড়াবাড়ীতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন
কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান,বেলুয়াডাঙ্গায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন,কোট ভাজনীতে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল্লা-আল-মামুন,বালাপাড়ায় উপজেলা প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম,নাটকটোকায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রঞ্জিত কুমার বর্মন,নাটকটোকা দুয়ে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রাজ্জাক সহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে নতুন বাংলাদেশিরা সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে ওঠেন। জাতীয় পতাকা উত্তোলনের পর দিনবাজারে ছিটমহলের মানুষের নিরাপত্তার জন্য অস্থায়ী ক্যাম্পের ফিতা কেঁটে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম,দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কায়ছার আলী খান।

পুরোনো সংবাদ

প্রধান খবর 713507039700649578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item