ট্রেন ও পুলিশ ভ্যানের সংঘর্ষে আহতদের সুস্থতায় মসজিদে দোয়া প্রার্থনা

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
সৈয়দপুরে ট্রেনের সাথে পুলিশ ভ্যানের সংঘর্ষে আহতদের জন্য মসজিদে দোয়া প্রার্থনা অব্যাহত রয়েছে। গত শনিবার থেকে আজ সোমবার পর্যন্ত শহরের প্রায় প্রতিটি মসজিদেই চলছে দুর্ঘটনায় আহতদের জন্য দোয়া প্রার্থনা।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ১১টায় চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর আন্তঃনগর ট্রেনটি সৈয়দপুর আসার পথে শহরের অদূরে ঢেলাপীরের অরতি রেলক্রসিং অতিক্রম করার সময় পুলিশ ভ্যানের পিছনের অংশে সজোরে ধাক্কা মারে। এতে পুলিশ ভ্যানটি দুমড়ে মুচড়ে প্রায় ৪০ গজ ছিটকে খাদে পড়ে যায়। ওই সময় ঘটনাস্থলেই শামসুর রহমান (৫৫), মাহিদুল (৩৫), শরিফুল (৪৫) নামের তিন পুলিশ সদস্য মারা যান। গুরুতর আহত হয় ওসি ইসমাইল হোসেন, এসআই নজমুল, এসআই রেয়াজুল, এএসআই আজিজ, পুলিশ সদস্য সাদ্দাম, রিপন, কবির ও মোকছেদ আলী (ভ্যান চালক)। ওই আহতদের প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে। পরে আহতদের অবস্থা আশংকাজনক ভেবে রেফার্ড করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার ফারুক নামের আর এক পুলিশ সদস্য মারা যান। সেখানেও গুরুত আহতরা আশংকাজনক হওয়ায় তাদের পাঠিয়ে দেয়া হয় ঢাকার পিজি হাসপাতালে। তবে সেখানে আহতদের সুচিকিৎসা হচ্ছে বলে জানা গেছে।
শহরের ব্যবসায়ীসহ সাধারণ মানুষ বলেন, ওসি ইসমাইল হোসেন, এসআই নজমুল ও এএসআই আজিজ সহ মৃত ও আহত পুলিশ সদস্যরা সাহসী ছিলেন। মৃত পুলিশ সদস্যদের আত্মার মাগফিরাত কামনাসহ আহতদের সুস্থতায় মসজিদে দোয়া প্রার্থনা অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3331033110194643321

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item