বেরোবিতে ছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

হাজী মারুফ রংপুর ব্যুরো প্রধান :

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী উম্মে হাবিবাকে উত্যক্ত করায় বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে উম্মে হাবিবা নিজে বাদি হয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শিশির, সাধারণ সম্পাদক মোস্তফা মাহামুদ হাসান, সাংগঠনিক সম্পাদক শাওন আহামেদ, ছাত্রলীগ নেতা আদনান আলী, শামীম আহামেদ ও আরিফুল ইসলাম।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামী শাওন বিশ্ববিদ্যালয়ে ও রাস্তায় আমাকে দেখিলেই প্রেমের প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে আরো বেশি উত্যক্ত করতে থাকে এবং এসিড মারার হুমকি দেয়। আমি এই ঘটনায় সিনিয়র ভাই হাদিউজ্জামান হাদি ও মোহাম্মদ আলী রাজ (বহিস্কৃত ছাত্রলীগ নেতা ) কে বিচার দেই। গত সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে পার্কের মোড় আসলে বিচার দেওয়ার অপরাধে আমার সামনে আসামী আদনান আলী তার সহযোগিরা ধারালো অস্ত্র নিয়ে হাদিউজ্জামান হাদি, মোহাম্মদ আলী রাজ ও তিতাসকে মারপিট করে তাদের রুম ভেঙ্গে দেয় বলে মামলায় উল্লেখ করেন।
মামলা গ্রহণের কথা শিকার করে ওসি (তদন্ত) আজিজুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মোস্তফা মাহামুদ হাসান জানান, ছাত্রলীগের সুনাম ক্ষুণœ করার জন্য (বহিস্কৃত ছাত্রলীগ নেতা) হাদিউজ্জামান হাদি ও মোহাম্মদ আলী রাজ উম্মে হাবিবাকে দিয়ে এই মামলা করিয়েছে।
তিনি বলেন, আমার সাথে হাবিবার বাবা ও ভাইয়ের কথা হয়েছে তারাও একই কথা বলেছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2735696900483749781

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item