দিনদুপুরে বাড়িতে ডাকাতি নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস

রংপুর নগরীর প্রাণকেন্দ্র মিঠুর গলিতে দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল বাড়ির চার তলা ভবনের চার তলায় এক ব্যবসায়ীর বাসার ঘরের দরজার তালা ভেঙ্গে ওই ডাকাতির ঘটনা ঘটায়। সন্ধ্যায় এ খবর লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছিল বলে ডাকাতির স্বীকার দুই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। রোববার এ ডাকাতির ঘটনা ঘটে।

 বাড়ীর মালিকের পরিবার সূত্রে খবরে জানা গেছে, রংপুর নগরীর মিঠু হোটেলে গলিতে জুম্মাপড়ায় ব্যবসায়ী আকরাম হোসেন ওই ভবনের চার তলার একটি অংশে এবং অপর ব্যবসায়ী মিন্টু মিয়া একটি অংশে ভাড়া থাকতেন। আকরাম হোসেন অসুস্থ থাকায় বাড়ীতে কেউ ছিল না এবং মিন্টু ব্যবসায়ীক কাজে রোববার বাইরে যান। এই সুযোগে ডাকাতদল বাসা দু’টির দরজার তালা ভেঙ্গে আকরাম হোসেনের বাসা থেকে নগদ ৪ লাখ টাকা ও ২০ ভরি স্বর্নাঙ্কার ও মিন্টুর বাসা থেকে ৩ হাজার টাকা নিয়ে চলে যায়। ওই ভবনের সিসি ক্যামেরায় দেখা গেছে ডাকাতদল বেলা ১১টা ২৮ মিনিটে ওই ভবনে প্রবেশ করে এবং ডাকাতি করে বেলা ১২ টা ৯ মিনিটে বেড়িয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, পুলিশ সিসি ক্যামেরায় ধারনকৃত ফুটেজ দেখে ডাকাতদলকে সনাক্ত করার চেষ্টা করছে।

পুরোনো সংবাদ

রংপুর 8477325794499112400

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item