ভ্রাম্যমান আদালতের বিচারককে লাঞ্ছিত করার ঘটনায় -থানায় মামলা

হাজী মারুফ রংপুর ব্যুরো প্রধান :

রংপুরের বদরগঞ্জে ভ্রাম্যমান আদালতের বিচারক ও এসিল্যান্ড কমল কুমার ঘোষকে লাঞ্ছিত করার ঘটনায় শুক্রবার বিকেলে ৮জন ব্যবসায়ীর নাম উলেখসহ অজ্ঞাতনামা ৩০জনের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন রাজশাহীর বিএসটিআই-এর সহকারি পরিচালক মফিজ উদ্দিন আহমেদ।

বিচারককে লাঞ্ছিত করার ঘটনায় থানায় মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, তদন্তের স্বার্থে আসামীদের নাম এখন প্রকাশ করা হবে না।
শুক্রবার সন্ধ্যায় মুঠোফোনে  ভ্রাম্যমান আদালতের বিচারক ও এসিল্যান্ড কমল কুমার ঘোষ এ প্রতিবেদককে বলেন, সরকারি কাজে বাধা দেওয়ায় আমিও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বলে একটি থানায় মামলা দিবো। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে চার দিকে এসিল্যান্ড কমল কুমার ঘোষ রাজশাহীর বিএসটিআই-এর সহকারি পরিচালক মফিজ উদ্দিন আহমেদকে সাথে নিয়ে পৌর শহরের কাঁচা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে যান। এ সময় তিনি মাছ, ও মাংসের দোকানে দাঁড়িপাল্লা ও বাটখারা পরীা করে ২০ গ্রাম থেকে ৫০ গ্রাম পর্যন্ত বাটখারা কম পাওয়ায় ৫জন ব্যবসায়ীর এক হাজার থেকে দুই হাজার টাকা পর্যন্ত জরিমানা করেন। পরে তিনি গালামাল ব্যবসায়ী কার্তিক কুন্ডু দোকানে গিয়ে  তেল মাপা লিটারে কম থাকায় তার এক হাজার ৫০০টাকা জরিমানা করলে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে একজোট হয়ে এসিল্যান্ডকে ধাওয়া করেন। পরে তিনি অগ্রণী ব্যাংক সংলগ্ন একটি ইলেকট্রনিক্স দোকানে গিয়ে আশ্রয় নেন। সেখানে ব্যবসায়ীরা তাকে অবরুদ্ধ করে তার শাস্তির দাবিতে বিােভ করে ব্যবসায়ীরা রাস্তায় অবস্থান নেন। ওইদিন সন্ধ্যায় খবর পেয়ে স্থানীয় সাংসদ আহসানুল হক চৌধুরী ডিউক, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার ইসতিয়াক আহমেদ ও বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান এসিল্যান্ডকে উদ্ধার করেন।

পুরোনো সংবাদ

রংপুর 4914062090037755317

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item