রংপুরে এখন মানুষ ত্রাণ চায় না : এমপি ডিউক

হাজী মারুফ রংপুর ব্যুরো প্রধান :
এখন মানুষ ত্রাণ চায় না, চায় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট ও বিদ্যুৎ। বর্তমান মহাজোট সরকার এই সব কাজ করতে বদ্ধপরিকর। এ সরকার ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। মানুষ শান্তিতে থাকে। গতকাল শুক্রবার রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের সাংসদ আহসানুল হক চৌধুরী ডিউক বদরগঞ্জ পৌরশহরের থানা মোড় থেকে বাসষ্টান্ড পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন।
এমপি ডিউক চৌধুরী বদরগঞ্জ-তারাগঞ্জ উপজেলার ১৩ মাসের উন্নয়নমুলক কর্মকা- তুলে ধরে বলেন,  যারা লাঙ্গল প্রতীক নিয়ে কয়েকবার সাংসদ নির্বাচিত হয়েছিলেন, তারা যে উন্নয়ন করেছেন, আমি মাত্র ১৩ মাসে তার দিগুণ উন্নয়ন করেছি।
তিনি বলেন, বর্তমান সরকার ২০১৯ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া অঙ্গীকার করেছে। কিন্তু আমার দুই উপজেলায় এতোদিন লাগবে না। আমি সম্প্রতি ২০ হাজার মিটার এনেছি। আশা করছি ২০১৬ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে পারবো।

তিনি স্থানীয় একজন নেতার সমালোচনা করে উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, ওই নেতা বিগত উপজেলা নির্বাচনের সময় বলেছিলেন আমি শেখ হাসিনা ডানে থাকি, বামে থাকি আমাকে ভোট দিলে ব্যাপক উন্নয়ন হবে। এমন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হওয়ার উন্নয়ন তো দুরের কথা তাকে আর এলাকায় খুঁজে পাওয়া যায়নি। এমপি বলেন, আমি তার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হতে চাই না। আমি আপনাদের সাথে থেকে কাজ করতে চাই। আগে প্রতিশ্রুতি নয় কাজ করে দেখাতে চাই। যার ফলশ্রুতি এই ১৩ মাসে আপনারা দেখতে পেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি, পৌর মেয়র উত্তম কুমার সাহাসহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ।
বদরগঞ্জ পৌরসভার মেয়র উত্তম কুমার সাহা জানান, বদরগঞ্জ পৌরসভা বিভিন্ন সড়কের উন্নয়নমূলক কাজের জন্য ১৫ কোটি টাকা বরাদ্দ পেয়েছে। বাংলাদেশ সরকার ও জাপান আন্তর্জাতিক সহায়তা সংস্থা (জাইকা) ওই অর্থ বরাদ্দ দিয়েছে। এর মধ্যে গতকাল শুক্রবার তিনকোটি টাকা ব্যয়ে প্রথম পর্যায়ে সাতটি সড়কের উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে।


পুরোনো সংবাদ

রংপুর 8565752346498211406

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item