প্রতারক প্রেমিকের ফাঁদে পড়ে ৮ম শ্রেণির শিক্ষার্থী অন্তঃসত্তা : বিচারের আশায় সমাজপতির দ্বারে

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :
প্রতারক প্রেমিকের ফাঁদে পড়ে ৮ম শ্রেণির এক শিক্ষার্থী এখন অন্তঃসত্তা। গর্ভের সন্তানের পিতার স্বীকৃতি ও বিয়ের দাবিতে ওই শিক্ষার্থী এলাকার সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরছেন। প্রতারক প্রেমিক নোমান ওই গ্রামের  মিয়া মৃত নজরুল ইসলামের পুত্র। শুকুরেরহাট মহা বিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ছাত্র। সে এখন পালিয়ে বেড়াচ্ছে। ঘটনাটি ঘটেছে রংপুরের বদরগঞ্জ-মিঠাপুকুর উপজেলার অতি সীমান্ত ঘেঁষা কসবা কৃষ্ণনগর গ্রামে।

গত বুধবার ওই গ্রামে সরেজমিনে গিয়ে জানা গেছে, নোমান দীর্ঘদিন ধরে তার চাচাতো বোন (ছদ্মনাম) শেফালির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দিয়ে দিনের পর দিন তাকে স্ত্রীর মতো ব্যবহার করে। এক পর্যায়ে শেফালী গর্ভবতী হয়। বিষয়টি পারিবারিকভাবে জানাজানি হলে নোমানকে বিয়ের জন্য চাপ দেয় শেফালির পরিবার। ভ- প্রেমিক শেফালিকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে গত মঙ্গলবার ইউপি সদস্য শফিউলের নেতৃত্বে ওই গ্রামে একটি সালিশ বৈঠক বসে। সালিশে নোমানের পরিবার শেফালিকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে রাজি না হলে সালিশ ভেস্তে যায়।
শেফালীর মা আলেমা ও পিতা আব্দুল লতিফ জানায়, নোমান বিয়ের প্রলোভন দিয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে গ্রামে এর বিচার না হলে তারা আদালতের আশ্রয় নিবেন।  নোমানের মা বলেন, আমার ছেলে নির্দোষ তারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ওই মেয়ে নাবালিকা এবং চরিত্রহীনা ডিএনএ পরীক্ষা করলেই আসল রহস্য বেরিয়ে আসবে। ডিএনএ পরীক্ষায় প্রমাণ হলে আমি তাকে পুত্রবধূ হিসেবে মেনে নিবো। নোমানের পরিবার প্রভাবশালী হওয়ার শেফালির পিতা থানায় অভিযোগ না দিয়ে আদালতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে ইউপি সদস্য শফিউলের সাথে কথা বলার চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

রংপুর 5788578140032527564

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item