রংপুরে অপহৃত ব্যবসায়ী নীলফামারীতে উদ্ধার ॥আটক ২

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
রংপুরের গঙ্গাচড়া উপজেলার গোডাউনের হাট থেকে অপহৃত ভূট্টা ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে মশিউরকে (৩২) নীলফামারী থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়। এ সময় অপর অপহরনকারী গোলাম রব্বানী (৩০) পালিয়ে যায়।  উদ্ধারকৃত রবিউল ইসলাম ওরফে মশিউর গঙ্গাচড়া উপজেলার মটুকপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে।
বুধবার দুপুরে জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। গত ২৪ আগষ্ট দুপুরে ওই ব্যবসায়ীকে অপহরন করে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসাবে ৪ লাখ টাকা দাবি করা হয়েছিল।আটককৃত অপহরণকারীরা হলো রংপুরের গঙ্গাচড়া উপজেলার কুড়িবিশা বাঁধের পাড়া গ্রামের আলহাজ্ব আব্দুল আলমের ছেলে জিলুর রহমান (৩৫) ও একই গ্রামের মৃত. নওশাদ আলীর ছেলে আব্দুর রশিদ (৪০)।
নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা  শাহজাহান পাশা  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই অপহরনের সাথে ভূট্টা ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে মশিউরের ভগ্নিপতি গোলাম রব্বানীও জড়িত।  গত ২৪ আগষ্ট অপহরনের পর ওই ব্যবসায়ীকে  নীলফামারীর চওড়াবড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া গ্রামের নিয়ে এসে অপরহরণকারী দলের সদস্য আব্দুর রশিদের ভগ্নিপতি মনছুর আলীর বাড়িতে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা।
এ ঘটনায় অপহৃত ব্যবসায়ীর  ছোট ভাই নজিউর রহমান বাদী হয়ে ২৫ আগষ্ট রংপুরের গঙ্গাচড়া থানায়  একটি অপহরণের মামলা (নং-২৭) দায়ের করেন। ওসি বলেন অপহরনকারীদের মুক্তিপণের দুই লাখ টাকা প্রদানে ব্যবসায়ীর পরিবার কে পরিকল্পনা মাফিক রাজী করে ওই টাকা প্রদানের সময় সাদা পোষাকের পুলিশ চওড়াবড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টর সহযোগীতায় অপহরনকারীদের মধ্যে ২ জনকে আটক ও অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। এ সময় অপহরনকারীদের মধ্যে গোলাম রব্বানী পালিয়ে যায়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5776276278711619156

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item