লালমনিরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার: গ্রেফতার ১

এস.কে.মামুন :

লালমনিরহাটে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৯০ বোতল ফেন্সিডিলসহ রতন নামে এক যুবককে গ্রেফতার করেছে।
সূত্র জানায়, গত সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় জেলা সদরের মোগলহাট সীমান্ত থেকে মাদক ব্যবসায়ীরা বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচার করে নিয়ে আসছে। এসময় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসি মিজানুর রহমানের নেতৃত্বে এ.এস.আই দুলাল, কনস্টেবল মুকুল ও জহুরুল মেঘারাম রতনাই ব্রীজের পাশে ওঁৎ পেতে থাকে।
রাত ৪টা ১৫ মিনিটে রতন নামের ওই যুবক অটোবাইক যোগে বস্তা বোঝাই ফেন্সিডিল নিয়ে উক্ত স্থানে পৌঁছামাত্র ডিবি’র টহল দলটি অটোবাইকটি আটক করে তল্লাশী চালিয়ে বস্তা বোঝাই ফেন্সিডিলগুলো উদ্ধার করে। এ সময় অটোবাইক চালক রতনকে আটক করা হয়। এ ব্যাপারে সদর থানায় সংশ্লিষ্ট আইনে রতনসহ ৪ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আটককৃত রতন শহরের গোলাপ মোস্তফার পুত্র। গ্রেফতারকৃত রতন জানায়, উদ্ধার হওয়া ফেন্সিডিলগুলো শহরের নয়ারহাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিনুল ওরফে কালা আমিনুলের। গত রমজান মাসের উক্ত মাদক ব্যবসায়ী আমিনুলকে ফেন্সিডিলসহ থানা পুলিশ গ্রেফতার করেছিল। সম্প্রতি উক্ত আমিনুল জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।
উল্লেখ্য, লালমনিরহাটে মাদক বিরোধী অভিযান পরিচালনার জন্য পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম দক্ষ পুলিশ কর্মকর্তা এস.আই মিজানুর রহমানকে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব প্রদান করেন। তিনি দায়িত্ব গ্রহণের পর ইতোমধ্যে বিপুল পরিমাণে মাদক উদ্ধারসহ অসংখ্য মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। ওসি মিজানুরের অব্যাহত মাদক বিরোধী অভিযানের কারণে মাদক ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে রয়েছে বলে জানা গেছে। 

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4817225433167027706

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item