কিশোরগঞ্জে ৩০ মিনিটের রাস্তা চলাচল করতে সময় লাগে ২ঘন্টা

বি পি এম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি ॥
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার টেংগনমারী থেকে সাড়ে ১৮ কিলোমিটার ও কিশোরগঞ্জ তেল পাম্পের মোড় থেকে তারাগঞ্জ যাওয়ার দশ কিলোমিটার রাস্তা দুটির বেহাল দশা হয়েছে। প্রতি কিলোমিটারে প্রায় ছোট বড় শতাধিক গর্তের সৃষ্টি হয়েছে। এ দুটি রাস্তা না চাষাবাদের জমি বোঝা মুশকিল। নীলফামারী সড়ক ও জনপদ বিভাগের আওতায় রাস্তা দুটির গত বছরে নিম্ন মানের কাজ হওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।

নীলফামারী সড়ক ও জনপদ বিভাগ সুত্র জানায়, গত বছর ২০১৪ সালে টেংগনমারী থেকে উপজেলা মোড় পর্যন্ত ১হাজার ৫শত মিটার সিলকোট করা হয়েছে এবং খোড়ার ষ্ট্যান্ড থেকে ক্যানেলের ব্রীজ পর্যন্ত ৫শত মিটার রাস্তা পুরো সংষ্কার করা হয়। এতে বরাদ্দ ছিল ২৭লাখ টাকা। কিন্তু এক বছর যেতে না যেতে সিলকোট উঠে গিয়ে প্রতি কিলোমিটারে ছোট বড় শতাধিক গর্তেও সৃষ্টি হয়েছে। ফলে যান-বাহন চলাচলসহ পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। যান-বাহন গুলোর আধাঘন্টার পথ অতিক্রম করতে সময় লাগছে দুইঘন্টা।
নীলফামারী সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী তানভির সিদ্দিকীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, রাস্তা দুটির মেরামত কাজের জন্য টেন্ডার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। আাশা করি শীঘ্রই রাস্তার কাজ শুরু করা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9107076274560616028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item