৫০ বছরের কাজের বুয়ার সাথে অনৈতিক সম্পর্কের খেসারত ৭৫ হাজার টাকা

এ.আই.পলাশ ঃ ৫০ বছরের এক স্বামীর পরিত্যাক্তা মহিলা ২৫ বছরের  এক যুবকের সাথে দীর্ঘদিন অবৈধ মেলামেশার খেসারত হিসাবে বিচার মজলিশে ৭০ হাজার টাকা জরিমানা দেওয়ার চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।
জানা গেছে, নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি বাজার এলাকায় দীর্ঘ ৩ বছর যাবত আবুল খায়ের টোব্যাকো কোম্পানীর মেরিজ সিগারেট ও বিভিন্ন মালামাল এই এলাকায় চলছিল। সেই মালামাল গুলো বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সরবরাহের জন্য সুপারভাইজার হিসেবে কোম্পানীর পক্ষ থেকে  নিয়োজিত ছিল মোঃ এরশাদ (২৫)। সেই সূত্র ধরে এরশাদ চিলাহাটি বাজার এলাকার জনতাপাড়ায় একটি বাড়িতে ভাড়া হিসেবে দীর্ঘদিন যাবত একাই বসবাস করে আসছে। তার রান্নবান্না করার জন্য পার্শবর্তী ড্রেনেরপার এলাকার মৃত: মতিয়ারের স্ত্রী পুতুল (৫০)কে কাজের বুয়া হিসেবে রাখে।
সেখান থেকেই কাজের বুয়া পুতুলের সাথে এরশাদের মন দেয়া  নেয়া শুরু হয়। সুযোগ সন্ধানী পুুতুল শেষ বয়সে  উঠতি বয়সের এই যুবককে তার সঙ্গী করার আশায় তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে এরশাদ  আবুল খায়ের টোব্যাকো কোম্পানীর চিলাহাটি সুপাভাইজার থাকা অবস্থায় পঞ্চগড় জেলায় বদলী হয়। গত সপ্তাহে এরশাদ পঞ্চগড়ে যোগদানের পর ৬ আগস্ট ২০১৫ইং সকাল ১০টার দিকে চিলাহাটিতে তার সেই ভাড়াটিয়া বাসায় এসে তার জিনিসপত্র নিয়ে যাওয়ার সময় পুতুল এরশাদকে আটক করে দেয় এবং গ্রামবাসীকে তাদের গোপন অবৈধ মেলামেশার গোমর ফাঁস করে দিয়ে এরশাদকে আটক করে। শুরু হয় দেনদরবার অবশেষে রাত ১২টার দিকে এরশাদের ব্যবহারকৃত হিরো মোটর সাইকেলটি ৭৫ হাজার টাকায় বিক্রি করে অবৈধ মেলামেশার খেসারত দিয়ে ঘটনাস্থলথেকে সরে পড়ে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2975404417500231098

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item