ডোমারের ভোগডাবুড়ী ইউনিয়নের থানা বাজার এলাকায় প্রেমিক প্রেমিকা আটক প্রেমিকের জরিমানা ১লক্ষ ৩০ হাজার টাকা

এ.আই. পলাশ  ঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের থানা বাজার এলাকায় প্রেমিক প্রেমিকার অনৈতিক কার্যকলাপের সময় এলাকাবাসীর হাতে ধরা পড়ে অবশেষে প্রেমিক ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা দিয়ে প্রেমিকার হাত থেকে রেহাই পান।
জানা গেছে, ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের থানা বাজার এলাকার মোঃ দেবাউ কামারের কন্যা খানকা শরীফ দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী মাহমুদা আক্তার লাইলী (১৪) প্রায় ১ বছর যাবত একই ইউনিয়নের পুর্ব ভোগডাবুড়ী বানিয়াপাড়া এলাকার মৃত মোতালেবের পুত্র একসন্তানের জনক বিটল মিয়া (৩০) তার বিবাহিত দাম্পত্য জীবন লুকিয়ে রেখে লাইলীর সাথে মন দেয়ানেয়া চালিয়ে আসছিল।
ইতিপূর্বে  লাইলী বিটুলকে বিয়ের জন্য চাপদিলে বিটুল বিভিন্ন কৌশল অবলম্বন করে লাইলীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে বহুবার অবৈধ মেলমেশা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এরই সূত্র ধরে গত ৭ই আগস্ট ২০১৫ইং  বিকেল ৫টার দিকে লাইলীর বাড়ী ফাঁকা থাকায়  লম্পট বিটুল সুকৌশলে লাইলীর বাড়িতে প্রবেশ করে তার সাথে অবৈধ মেলামেশার সময় গ্রামবাসী হাতেনাতে ধরে ফেলে শুরু হয় দেনদরবার একপর্যায়ে  এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা বিটুলের বিবাহিত জীবন লুকিয়ে রেখে প্রতারণার মাধ্যমে একটি ১৪ বছরের মেয়ের সাথে অবৈধ মেলামেশার কারণে তার অভিভাবকদের কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা নিয়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়ার জন্য তার অভিভাবকের কাছে প্রদান করেন। এই ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় ব্যাবপক জলপনা কল্পনার ঝড় সৃষ্টি হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1026074072899757311

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item