মুজিব-ইন্দারা চুক্তি বাস্তবায়ন হওয়ায় নব বাংলাদেশি নাগরিকরা আনন্দ উল্লাস করছে

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি, পঞ্চগড় ঃ
  মুজিব-ইন্দারা চুক্তি বাস্তবায়ন হওয়ায় পঞ্চগড়ের দেবীগঞ্জে নব বাংলাদেশি নাগরিকরা আনন্দ উল্লাস ও আনন্দ র‌্যালী করেছে সাবেক ৭টি ছিটমহলবাসীরা।
শনিবার দুপুরে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার অভ্যন্তরে অবস্থিত সাবেক ৭টি ছিটমহল  কাজলদিঘী,বেউলা ডাঙ্গা, নাটোকটোকা-১, নাটোকটোকা-২,বালাপাড়া,কোটভাজনি, দহলা খাগড়াবাড়ী  দেবীগঞ্জ উপজেলা প্রশাসন চত্বর থেকে একটি আনন্দ মিছিল বের করে। মিছিলে তারা বাংলাদেশী বাংলাদেশী বলে স্লোগান দেয়।
র‌্যালীটি  প্রধান -প্রধান সড়ক ঘুরে উপজেলা চত্বরে গিয়ে মিছিল শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী  জর্জ বলেন চুক্তি বাস্তবায়নের ফলে আজকে এই ছিটমহলে যার নিজেদেরকে বিছিন্ন করে রেখে ছিলো। আমি আজ থেকে এদেরকে আমার উপজেলার জনগণ হিসেবে ঘোষনা করছি । এ সময় উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম,উপজেলা  আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. নুরুজ্জামান,উপজেলা ভাইসচেয়ারম্যান পরিমল-দে সরকার, ছিটমহলের আইন শৃঙ্খলা কমিটির সভাপতি মোঃ আব্দুল মাজেদ সরকার ,শালবাড়ি ছিটমহলের চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ ছিটমহলের অধিবাসীরা

পুরোনো সংবাদ

প্রধান খবর 5888671548362862176

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item