কাউনিয়ায় লম্পট দাদার হাতে নাতনী অন্তঃসত্ত্বা

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :

রংপুরের কাউনিয়ায় এক লম্পট দাদা কর্তৃক নাতনীর অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক দাদাকে আটক করেছে থানা পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার সাধু এলাকার ফজলুল হক পেশায় একজন গরু ব্যবসায়ী। গত ২ ফেব্রুয়ারি ব্যবসার তাজে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে যায়। স্বামী বাড়িতে না থাকায় তার স্ত্রী গরুর ঘাস উঠানোর জন্য গেলে তাদের বাড়িতে ৫ম শ্রেণিতে অধ্যয়নরত মেয়ে অবস্থান করে। এই সুযোগে তাদের প্রতিবেশি ওই মেয়ের দাদা একই এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে আব্দুল গফুর (৫০) তাদের বাড়িতে আসে এবং তাকে একা পেয়ে মুখ বেঁধে ধর্ষণ করে।
বিষয়টি লোকজনকে জানালে মেরে হুমকি দিয়ে দাদা চলে যায়। সেই থেকে বেশ ভালই যাচ্ছিলো। হঠাৎ করে গত ৭/৮দিন ধরে মেয়ের ঘন ঘন বমি এবং পেট ফোলা দেখে মায়ের সন্দেহ হয়। পরে তিনি রংপুরের একটি কিনিকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা কেের দেখেন মেয়ের পেটে বাচ্চা আছে। মা শামছুন্নাহার মেয়ের কাছে জানতে চাইলে তখন সে সব কিছু খুলে বলে। পরে ফজলুল হক বাদি হয়ে গত শুক্রবার কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
কাউনিয়া থানার ওসি রেজাউল করিম বলেন, মামলা দায়েরের পর কাউনিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দাদা আব্দুল গফুরকে আটক করে এবং তাকে গতকাল শনিবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 1501373709182034278

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item