পাগলাপীরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ  জাতীর জনক বঙ্গবন্ধু ও তার সপরিবারের ৪০ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস শনিবার রংপুরের পাগলাপীরে রাজনৈতিক সামাজিক সংগঠন বিভিন্ন শিাপ্রতিষ্ঠান দিন ব্যাপি নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেছেন। উল্লেখযোগ্য কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিত কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্থাবক অর্পন কালো ব্যাচ ধারন কবিতা আবৃত্তি ছড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরনী মিলাদ দোয়া মাহফিল আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ বিতরন। দিবসটি উপলে আওয়ামীলীগ হরিদেবপুর ইউনিয়ন কমিটি বাদ আছর কেন্দ্রীয় পাগলাপীর জামে মসজিদে মিলাদ দোয়া মাহফিল আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ বিতরন করেন। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ সদর উপজেলার আহবায়ক এমদাদুল হক দুলু, বিশেষ অতিথি যুগ্ন আহবায়ক সহকারী অধ্যাপক একেএম হালিমুল হক, ইউনিয়ন সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারন একরামুল হক, সহসভাপতি মানিক শেখ, আনারুল ইসলাম রানু, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা খোকন, ভুপেন, আনারুল, যুব লীগের আহবায়ক সহকারী অধ্যাপক গোলাম সারোয়ার মির্জা যুগ্ন আহবায়ক মিথুন, আমির আলী ও মুন্না।
অপরদিকে একই কর্মসূচী আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান ও মাসুদুর রহমানের নেতৃত্বে বাদ আছর পাগলাপীর হাফেজিয়া মাদ্রাসায় মিলাদ দোয়া মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মশিয়ার রহমান, মাসুদ, কাজল, আব্দুল্লাহ, দুদু, শাহিন কাদের, আবুল মেম্বার, জাহাঙ্গীর, জগদীস, কালাম, বিমল, শাকিল ও বাবুল।
ধনতোলা স্কুল কলেজঃ জাতীয় শোক দিবসে সকালে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন ধনতোলা রেয়াজ উদ্দিন স্কুল এন্ড কলেজ। এতে প্রধান অতিথি ছিলেন অধ্য মোঃ আব্দুর রাজ্জাক প্রামানিক, সহকারী প্রধান শিক আশরাফুল আলম শাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গর্ভনিং বডির সদস্য আলহাজ্ব মজিবর রহমান শাহ্, পিটিএ কমিটির সভাপতি মমতাজ হোসেন, শিকদের মধ্যে সাইফুল ইসলাম সরকার বিশেশ্বর মহন্ত, সহকারী অধ্যাপক আব্দুর রাকিব প্রামানিক, প্রভাষক আজাহারুল ইসলাম, দোয়া পরিচালনা করেন, আবুল বাশার মোঃ খায়রুল ইসলাম।
পাগলাপীর ডিএস মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে সকালে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন পাগলাপীর ডিএস বালিকা দাখিল মাদ্রাসা। এতে প্রধান অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি মায়ের দোয়া লেমনপুরী জর্দ্দার এমডি বিশিষ্ট শিানুরাগী মোঃ মফিজল ইসলাম, সুপার মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে সকল শিক শিার্থী ও কমিটির সদস্যবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।
ধনতোলা মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে সকালে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন ধনতোলা বাজার দাখিল মাদ্রাসা। সুপার মোঃ আনারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সমসের আলী, শিকদের মধ্যে আহসানুল হাবিব, আজাহার আলী, মাহবুবার রহমান, আব্দুর রাজ্জাক, ইলিয়াস হোসেন, হাবিবুল হোসেন, নুরুন্নবী, আনিসুল ইসলাম, ডা. আমজাদ হোসেন, লাকী খাতুন, ও হাফিজুর রহমান স্বপন সহ সকল শিার্থী।
লালচাঁদপুর ফাযিল মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে সকালে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন লালচাঁদপুর খায়রুল উলুম বহুমুখী ফাযিল ডিগ্রী মাদ্রাসা। ভারপ্রাপ্ত অধ্য মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সকল শিক শিার্থী ও গর্ভনিং বডির সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।
বেতগাড়ী ফাযিল মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে দুপুরে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন বেতগাড়ী একরামিয়া বহুমুখী ফাযিল ডিগ্রী মাদ্রাসা। এতে প্রধান অতিথি ছিলেন গর্ভনিং বডির সভাপতি বিশিষ্ঠ শিানুরাগী মোঃ সহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত অধ্য মাওলানা মোঃ জাফরুল হক এর সভাপতিত্বে সকল শিক শিার্থী ও গর্ভনিং বডির সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।


পুরোনো সংবাদ

রংপুর 1358028108881460678

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item