দেশের উন্নয়নে নিবেদিত প্রাণ হতে হবে- সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি

আবু ফাত্তাহ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বলেন বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরন করতে হবে। যে অনুসরনে থাকবেনা লোভ লালসা। ভালবাসতে হবে দেশ ও জাতীকে। দেশের উন্নয়নে নিবেদিত প্রাণ হতে হবে। বাংলাদেশের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধুর ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলে মঙ্গলবার সকাল ১১ টায় জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে নীলফামারী জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসেরশোক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, আমাদের মহান নেতা বঙ্গবন্ধু অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার যে অঙ্গিকার করে গেছেন সেই অঙ্গিকার পালনে সচেষ্ট হতে হবে আমাদের সকলকে। যা বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো মজবুত করতে সম হবে।জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হকের সভাপতিত্বে শোক সভায় জেলা আওয়ামী সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও জেলার ছয় উপজেলা , ৪ পৌরসভা ও ৬০ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, ডাঃ মজিবুল হাসান শাহিন,এ্যাডঃ আলিমুদ্দিন বসুনিয়া,আবুজার রহমান, মোসফিকুর রহমান রিন্টু, খোকা রাম রায়, আরিফা সুলতানা লাভলী, এ্যাডঃ অয় কুমার রায়, এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপী, সায়িদ মাহমুদ, সজল কুমার ভৌমিক,দীপক চক্রবর্তী, কামরুজ্জামান কামরুল প্রমুখ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6982905231666359609

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item