শীর্য নিবন্ধন কার্যালয়ের পুরুস্কার পেয়েছেন রংপুর সিটি কর্পোরেশন

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :

শিশু জন্মের ৪৫দিনের মধ্যে  জন্ম নিবন্ধন ও সকল তথ্য অনলাইনভুক্ত করার ক্ষেত্রে শীর্য নিবন্ধন কার্যালয়ের পুরুস্কার পেয়েছেন  রংপুর সিটি কর্পোরেশন।
বাংলাদেশ সরকারের  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগের  জন্ম ও মৃত্যু নিবন্ধন প্রকল্প এই পুরুস্কার প্রদান করেন।
ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন অডিটরিয়ামে  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও জন্ম নিবন্ধন প্রকল্প পরিচালক  সিরাজুল ইসলামের হাতে এ পুরস্কার  গ্রহন করেন রংপুর সিটি কর্পোরেশনের জন্ম নিবন্ধনের শাখা প্রধান অনিজা হাসান।

এ উপলক্ষ্যে সোমবার রংপুর সিটি কর্পোরেশন কার্যালয়ে জন্ম নিবন্ধন পুরস্কারের সনদ ও ক্রেষ্ট  রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু হাতে তুলে দেন রসিকে জন্ম নিবন্ধনের শাখার প্রধান অনিজা হাসান। ।
এ সময় উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন খান, রংপুর সিটি কর্পোরেশনের সচিব ফজলুল কবীর, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন,  নির্বাহী প্রকৌশলী আজম আলী, প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আব্দুল হাকিম মিয়া সহ কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত পরপর তিন বার রংপুর সিটি কর্পোরেশন শিশু জন্মের ৪৫দিনের মধ্যে সর্বাধিক জন্ম নিবন্ধন পুরস্কার  অর্জন করে।

পুরোনো সংবাদ

রংপুর 6713837852333060743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item