মুখে বিষ দিয়ে স্ত্রীকে হত্যা: স্বামী আটক

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :
রংপুরের কাউনিয়ায় পুত্রবধূকে পছন্দ না হওয়ায় নির্যাতনের পর মুখে বিষ দিয়ে হত্যা করেছে পাষ- স্বামীসহ তার পরিবারের লোকজন। স্বামী মঞ্জুরকে আটক করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার পাঞ্জার ভাঙ্গা গ্রামের আহাদ আলীর মেয়ে আরিফা বেগমের সাথে আড়াই বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার তালুকসাহাবাজ গ্রামের আব্দুল লতিফের ছেলে মঞ্জুর আলীর। বিয়ের পর থেকে শ্বাশুড়ী, ননদ এবং মঞ্জুরের দুলাভাইয়ের বউ পছন্দ না হওয়ায় তাকে তালাক দেয়ার কথা বলে।
আরিফা তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় প্রতিদিন তার নির্যাতন করে শ্বাশুড়ী এবং ননদ। ঘটনার দিন গত ১৮ জুলাই রাত সাড়ে ১০টার দিকে স্বামী মঞ্জুর আলী, শ্বাশুড়ী ও ননদ মিলে তাকে বেধড়ক প্রহর করে। আরিফা বিষয়টি ওই রাতে তার মাকে জানালে পরের দিন সকাল সাড়ে ৭টার দিকে আবারো তার উপর চলে নির্যাতন। স্বামী মঞ্জুর, শ্বাশুড়ী মোকছেনা বেগম, ননদ লিপি খাতুন এবং ননদের স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে আরিফা জ্ঞান হারিয়ে ফেলে। আরিফার অবস্থা বেগতিক দেখে তারা আরিফার মুখে বিষ ঢেলে দিয়ে প্রথমে কাউনিয়া হাসপাতালে এবং পরে রংপুরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ১০টার সময় আরিফা মারা যায়। তবে আরিফার মৃত্যু নিয়ে অন্য ঘটনা থাকতে পারে এলাকাবাসী ধারণা করছে।
কাউনিয়া থানার ওসি মামুনুর রশিদ বলেন, এব্যাপারে কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের পর পুলিশ আরিফা বেগমের স্বামী মঞ্জুর আলীকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 7992540927081640237

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item