রংপুরে মিঠাপুকুর প্রধান আসামী গ্রেফতার হলেও জীবননাশের হুমকি অব্যাহত

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :   
নারী নির্যাতন মামলার পরিপ্রেক্ষিতে প্রধান আসামী নজরুল ইসলাম কে (৩০) গ্রেফতার করে মিঠাপুকুর থানা পুলিশ। বর্তমানে তিনি রংপুর কেন্দ্রীয় কারাগারে আটক থাকলেও প্রভাবশালী শ্বশুর বাড়ির লোকজনের হুমকি অব্যাহত থাকায় নির্যাতিত গৃহবধূ রুজিনা বেগম (২৭) এর দিন কাটছে অজানা আতঙ্কে। বাধ্য হয়ে পুণরায় রুজিনা বেগম মিঠাপুকুর থানায় একটি জিডি করেন। জিডি নং-২৪০।
রুজিনা বেগম অভিযোগ করেন, তার স্বামীসহ স্বশুর বাড়ির লোকজন জামায়াত দলের সক্রিয় সদস্য। এতোমধ্যে তারা বিভিন্ন রাষ্ট্রদ্রোহী কর্মকা-ের সাথে লিপ্ত ছিলো। তাই যে কোন সময় তাদের দ্বারা যে কোন কাজ করা সম্ভব।
আগের মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, ২০০৩ সালে মিঠাপুকুর উপজেলার শ্যামপুর গ্রামের  বাসিন্দা মৃত আবুল হোসেনের পুত্র নজরুল ইসলামের (৩০) সাথে  ওই উপজেলার  রুজিনার সাথে বিয়ে হয়। দীর্ঘ প্রায় ১২ বছরে তাদের দুটি ছেলে মেয়ে জন্ম গ্রহণ করে। কিন্তু তখন থেকে ৪ লাখ টাকা  যৌতুকের জন্য নজরুল ও তার পরিবারের সদস্যরা প্রায় শারিরীক এবং মানসিক নির্যাতন চালাতো বাদীর ওপর। কিন্তু রুজিনা তার সন্তানের কথা এবং দারিদ্র পিতা মাতার অক্ষমতার কথা বিবেচনা করে সব কিছু মুখ বুঝে সহ্য করেছে। কিন্তু গত ১৯ মে রাত সাড়ে ৮টার সময় রান্নারত অবস্থায় রুজিনাকে পূর্বকল্পিত ভাবে শাশ্বড়ী এবং ননদের প্ররোচণায় তার স্বামী নজরুল ইসলাম চেড়া খড়ি দিয়ে অমানসিক নির্যাতন চালায় এবং এক কাপড়ে বাড়ি ছাড়তে বাধ্য করে। উল্লেখ্য, রুজিনার পিতা আজিজ বেঁচে থাকালীন মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে প্রায় ৩ লাখ টাকা সমমূল্যের আসবাব পত্রসহ অন্যান্য জিনিস পত্র প্রদান করেন জামাইকে প্রদান করেন। ঘটনার পর থেকে নির্যাতিত রুজিনা রমেক হাসপাতালে কয়েক দিন চিকিৎসাধীন থাকার কারনে বিলম্বে মিঠাপুকুর থানায় এজাহার করতে আসেন।

পুরোনো সংবাদ

রংপুর 8805523989268550198

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item