পুলিশ সুপারের মতবিনিময় সভা বর্জন করলেন ডোমারের সাংবাদিকরা

আবু ফাত্তাহ্ কামাল(পাখি),স্টাফ রিপোর্টার,আনিছুর রহমান মানিক,ডোমার (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর ডোমার থানা পুলিশের মতবিনিময় সভা বর্জন করেছে উপজেলায় কর্মরত সকল সাংবাদিক। মঙ্গলবার সকাল ১১ টায় ওই থানায় নবাগত পুলিশ সুপারের আগমনে আহুত মতবিনিময় সভা বর্জন করেন সাংবাদিকরা। 
মিথ্যা মামলায় জড়িয়ে উপজেলার দুই সাংবাদিকের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করার প্রতিবাদে ও ডোমার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান হিল্লোলের বাড়িতে পুলিশ পাঠিয়ে তার পরিবারকে হেনস্থা ও ভীতি প্রদর্শন করে উৎকোচ আদায়ের চেষ্টা করার প্রতিবাদে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেনের অপসারণ দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সাংবাদিকরা। তারই অংশ হিসেবে মঙ্গলবারের ওই সভা বর্জন করেছে বলে জানান উপজেলার সাংবাদিক নেতারা।
ডোমার প্রেস কাবের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সোহাগ, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক রবিউল হক রতন, সাংবাদিক সমিতির সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি বলেন, বিভিন্ন সময়ে ওসি মোয়াজ্জেম হোসেন সহ ডোমার থানা পুলিশের কতিপয় সদস্যের অনিয়ম-দূর্নীতির সংবাদ প্রকাশ হওয়ায় ডোমার প্রেস কাবের সভাপতি মোজাফ্ফর আলী ও দপ্তর সম্পাদক ইয়াছিন মোহাম্মদ সিথুনের নামে ৫ জানুয়ারীর সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রের সহিংসতার মামলায় জড়িয়ে আদালতে মিথ্যা অভিযোগপত্র দাখিল করেন । এরই প্রতিবাদে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অপসারণ দাবিতে বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।  থানার ওই কর্মকর্তার অপসারণ না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকরে বলে জানান তারা।
ডোমার প্রেসকাবের সহ-সম্পাদক রওশন রশীদ বলেন,‘ডোমার থানার ওসির অপসারণ দাবিতে উপজেলায় সাংবাদিকদের সকল সংগঠন একত্রিত হয়ে আন্দোল চালিয়ে আসছে। লক্ষ্যে না পৌঁছা পর্যন্ত এ আন্দোলন অব্যাহত থাকবে।
ডোমার থানার মতবিনিময় সভা সাংবাদিকদের বর্জন সম্পক্যে পুলিশ সুপার জাকির হোসেন খানের সাথে সেলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এ জেলায় নতুন এসেছি। আমি এব্যাপারে কিছু জানি না। বিষয়টি দেখছি।

পুরোনো সংবাদ

নীলফামারী 4880791433098615477

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item