হাতীবান্ধায় মিথ্যা মামলার সুষ্ঠু তদন্তের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও স্মারকলিপি

হাজী মারুফ রংপুর অফসি : 

নওদাবাস ইউপি সদস্য ইব্রাহিম মিয়া লাল এবং বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ছাত্র জয়নাল আবেদীনকে মোবাইল ফোনে ডেকে এনে মাদকের মিথ্যা মামলায় চালান দেয়া হয়, এমন দাবি করে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউপির সামনে  শনিবার মানববন্ধন ও জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে সুষ্ঠু তদন্ত চেয়ে আবেদন দিয়েছে এলাকাবাসী। সকালে উপজেলার দৈখাওয়া-হাতীবান্ধা সড়কে ঘণ্টাব্যাপি মানববন্ধনে অংশ নেয় প্রায় পাঁচ শতাধিক এলাকাবাসীসহ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা।
এসময় তারা সুষ্ঠু তদন্তসহ তাদের নিশর্ত মুক্তির দাবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করে। মানববন্ধন চলাকালে ইউপি চেয়ারম্যান ও সদস্যরা দাবি করেন বাড়ি থেকে দেকে এনে সুপরিকল্পিতভাবে ৫বোতল ফেন্সিডিল দিয়ে হাতীবান্ধা থানার এস,আই আবুল কালাম এ মিথ্যা মামলা দায়ের করেছে। এলাকাবাসী উল্লেখিত ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপনসহ সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার দাবি তোলেন।
পরে একই দাবিতে জেলা প্রশাসকসহ সংসদ সদস্য-১৬, লালমনিরহাট-১। বিভাগীয় পুলিশ প্রশাসক, রংপুর রেঞ্জ, পুলিশ সুপার লালমনিরহাট, উপজেলা চেয়ারম্যান হাতীবান্ধা। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাতীবান্ধা। অফিসার ইনচার্জ হাতীবান্ধা থানায় আবেদন দেয়া হয়।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 8883506207064654717

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item