কুড়িগ্রামে আন্তঃজেলা কিলার গ্রুপ লিডারসহ আটক ৯

হাজী মারুফ রংপুর  : 
কুড়িগ্রামে আন্তঃজেলা কিলার গ্রুপ লিডার নজরুল ইসলাম মঞ্জুসহ ৯ জনকে গ্রেফতার করে শনিবার দুপুর আড়াইটায় প্রেস ব্রিফিং করেছে কুড়িগ্রামের পুলিশ সুপার।
গত বৃহস্পতিবার ও শুক্রবার ২দিন অভিযান চালিয়ে নরসিংদী, রুপগঞ্জ ও নারায়নগঞ্জ থেকে অপহরন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ তাদের গ্রেফতার করা হয়।

ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের কাপড় ব্যবসায়ী আব্দুল মোতালেব চাঁন মিয়াকে অপহরন করে হত্যার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ভুরুঙ্গামারী উপজেলার আলোচিত ৪ মার্ডার মামলার সাথেও জড়িত বলে ধারনা করছে পুলিশ।

পুলিশ জানায়, গত ২০মে ভুরুঙ্গামারী থানার দিয়াডাঙ্গা গ্রামের কাপড় ব্যবসায়ী আব্দুল মোতালেব হোসেন চাঁন মিয়াকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। মুক্তিপন না পেয়ে একদিন পরে বগুড়ার জয়বাংলা মোড়ের পাশে জবাই করে লাশ ফেলে দেয়। 
এর আগে ভুরুঙ্গামারী উপজেলার একই গ্রামে ২০১৪ সালের ১৪ জানুয়ারি একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের সাথে নজরুল গ্রুপের সংশ্লিষ্টতা আছে বলে ধারনা করছে পুলিশ। আটককৃতরা হলেন- নজুরুল ইসলাম মঞ্জু, আকরাম, রাসেল ও হাশেমসহ ৯ জন। এদের মধ্যে নজরুল ইসলাম মঞ্জ ও আকরাম ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের মৃত আজিজুল হকের পুত্র। অন্যান্যদের বাড়ী বরিশাল, নারায়নগঞ্জ, নীলফামারী ও সিদ্ধিরগঞ্জে বলে জানা গেছে।
কুড়িগ্রামের পুলিশ সুপার ডাঃ তবারক উল্ল্যাহ জানান, কাপড় ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার সাথে জড়িত ৯ আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপহরনে ব্যবহৃত মাইক্রোবাসটিও উদ্ধার করা হয়েছে। আমরা ধারনা করছি ভুরুঙ্গামারী উপজেলার ৪ মার্ডার মামলার সাথে তাদের সংশ্লিষ্টতা আছে।


অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item