জলঢাকায় মহাসড়কে চাঁদা তুলতে বাধা দেয়ায় পুলিশের ওপর হামলা। এএসআই আহত। গ্রেপ্তার ১

মর্তুজা ইসলাম,জলঢাকা, নীলফামারী প্রতিনিধি-
নীলফামারীর জলঢাকায় একদল চাঁদাবাজের লাঠির আঘাতে আহত হয়েছেন মাহবুবুল হক (৩৪) নামে পুলিশের এক সহকারী উপ পরিদর্শক।
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের নামে মহাসড়কে যানবাহন থামিয়ে চাঁদা তোলায় বাধা দেয়ায় সোমবার দুপুরে জলঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্নাকুড়ি বাজারে ওই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে রোমান হক (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে ওই (বিন্নাকুড়ি) গ্রামের সুলতান আলীর ছেলে।

এলাকাবাসী ও প্রত্যদর্র্শীরা জানায়, বিন্যাকুড়ী বিসি সরকার দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার সন্ধ্যায় ওই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীর ব্যানারে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানকে কেন্দ্র করে সোমবার সকাল থেকে জলঢাকা-রংপুর মহাসড়কে বাঁশ টানিয়ে যানবাহন থামিয়ে স্থানীয় কিছুলোক নিয়ে চাঁদা তুলছিল আয়োজকরা। ঘটনাটি থানা পুলিশের নজরে এলে জলঢাকা থানার সহকারী উপ-পরিদর্শক মাহবুবুল আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে চাঁদা তুলতে বাধা দেয়। এ সময় চাঁদা উত্তোলনকারীরা প্তি হয়ে পুলিশ সদস্যদের ঘিরে রেখে এলোপাথারী ভাবে পেটাতে থাকে। এতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মাহবুবুল আলম মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরবর্তীতে জলঢাকা ও কিশোরগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে রোমান হক নামের এক যুবককে আটক করেছে। স্কুল মাঠে নির্মিত অনুষ্ঠানের মঞ্চ ভেঙ্গে দিয়েছে পুলিশ।
জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলওয়ার হাসান ইনাম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত রোমান হক নামের এক যুবককে আটক করা হয়েছ। অন্যান্যদের আটকের চেষ্টা অব্যাহত আছে। আহত কর্মকর্তা চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 887274050098192158

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item