সাদুল্যাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত

হাজী মারুফ রংপুর বুরে‌্যা আফিস : 

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় ছামিউল ইসলাম সবুজ (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে স্থানীয় জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা। সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের মহিপুর বাজার এলাকায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ছামিউল ইসলাম সবুজ ইদিলপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি ওই এলাকার শরিফুল ইসলামের ছেলে। গুরুতর আহত অবস্থায় ছামিউল ইসলাম সবুজকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ছামিউল ইসলাম সবুজের বাবা শরিফুল ইসলাম জানান, ইদিলপুর ইউনিয়ন শিবিরের সভাপতি সেলিম মিয়ার নেতৃত্বে ১০-১২ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী রাত সাড়ে ১০টার দিকে তার নিজ বাড়িতে আসে। এসময় বাড়ি থেকে সবুজকে ডেকে বাহিরে নিয়ে যায় তারা। সবুজ বাড়ির সামনে যাওয়া মাত্রই সেলিম ও তার সঙ্গে থাকা সন্ত্রাসীরা লোহার রড় ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে। পরে সজ্ঞাহীন অবস্থায় সবুজকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ছামিউল ইসলাম সবুজের অভিযোগ, দশম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে স্থানীয় জামায়াত-শিবিরের নেতা সেলিম ও গোলাপসহ কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল। এরআগেও নির্বাচনের সময় তার উপর হামলা চালিয়েছিলেন। রাজনৈতিক বিরোধের কারণেই তিনি বারবার হামলার শিকার হচ্ছেন। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করবেন বলেও জানান। 
ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক জালাল উদ্দিন জানান, সবুজের উপর হামলার ঘটনা সত্য। খবর পেয়ে সবুজকে উদ্ধার করে পুলিশ প্রহরায় হাসপাতালে ভর্তি করা হয়। 
তিনি আরও জানান, ঘটনার বিষয়ে গতকাল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

পুরোনো সংবাদ

গাইবান্ধা 1963705793644885695

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item