১০ বছরের শিশু ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

হাজী মারুফ রংপুর বুরে‌্যা আফিস : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় দশ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক গোলজার রহমানকে (৪৯) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের চিয়ার গ্রাম থেকে গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এর আগে গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের চিয়ার গ্রামে গত বুধবার রাত ১ টার দিকে এ  ঘটনা ঘটে।
অভিযুক্ত ধর্ষক গোলজার রহমান চিয়ার গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, শিবপুর ইউনিয়নের তরণীপাড়া (চন্ডিপুর) গ্রামের হাসু মিয়ার মেয়ে হিমু (১০) কয়েকদিন আগে চিয়ার গ্রামে তার খালা লাকী বেগমের বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে গত বুধবার সকালে লাকীর ভাসুর গোলজার রহমান শিশুটিকে তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। রাতের খাবার শেষে শিশুটিক খালার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তাকে রাস্তার পাশের বাঁশ ঝাড়ে নিয়ে যায় গোলজার। এরপর গোলজার শিশুটিক জোরপূর্বক ধর্ষণ করে।
তিনি আরও জানান, শিশুটি বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। ঘটনা জানার পর শিশুর স্বজন ও স্থানীয়রা গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোলজারকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে গোলজারকে গ্রেফতার করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসে। 
ওসি জানান, শিশুটি পুলিশের হেফাজতে রয়েছে। গতকাল শুক্রবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ও ধর্ষক গোলজার রহমানকে আদালতে পাঠানো হয়। এ ঘটনায় শিশুর বাবা হাসু মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় গত বৃহস্পতিবার রাতেই নারী ও শিশু নির্যাতনর দমন আইনে মামলা করেছেন বলেও জানান তিনি। 

পুরোনো সংবাদ

গাইবান্ধা 45209408081380253

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item