পীরগঞ্জে বিদ্যালয়ের প্রাচীর ভেঙ্গে দিয়েছে চেয়ারম্যান

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস 
পীরগঞ্জে এক বিদ্যালয়ের অফিস কক্ষের নির্মাণাধীন নিরাপত্তা বেষ্টনী ও দরজা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে ইউপি চেয়ারম্যান। এসময় প্রমাণ গায়েবের লক্ষে ওই স্থান থেকে ইট, রড, সিমেন্ট ও দরজা সরিয়ে ফেলা হয়। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভেন্ডাবাড়ী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

অভিযোগে জানা যায়, ওই বিদ্যালয়ে এলজিইডি’র অর্থায়নে ২০১৪/১৫ অর্থ বছরের ক্ষুদ্র মেরামত কাজ বাবদ ৩০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। বরাদ্দকৃত টাকা দিয়ে দু’দিন ধরে ওই বিদ্যালয়ের অফিস কক্ষের নিরাপত্তা বেষ্টনী নির্মাণের কাজ চলছিল। কাজও প্রায় শেষের পথে। কিন্তু আকস্মিকভাবে বিদ্যালয় কর্তৃপক্ষ কিংবা কাউকে কোন কিছু না জানিয়ে ইউপি চেয়ারম্যান মনজুর হোসেন মন্ডল তার লোক দিয়ে নির্মাণাধীন নিরাপত্তা বেষ্টনী ও দরজা ভেঙ্গে গুড়িয়ে দেয়। শুধু তাই নয়, ভেঙ্গে গুড়িয়ে দেয়ার চিহ্ন যাতে না থাকে সেজন্য ওই স্থান থেকে ভ্যানযোগে ইট, রড, সিমেন্ট ও দরজা সরিয়ে ফেলা হয়। এ সময় ভেন্ডাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম ও সহকারী শিক্ষক রমজান আলী উপস্থিত ছিলেন। 
এ ব্যাপারে ভেন্ডাবাড়ী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম জানান, ভেঙ্গে গুড়িয়ে দেয়ার কারণ জানি না এবং আমাকে কিছু জানানও হয়নি। উপজেলা শিক্ষা কর্মকর্তা হেমায়েত আলী শাহ জানান, বিষয়টি জেনেছি এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
ইউপি চেয়ারম্যান মন্জুর হোসেন মন্ডলের সাথে কথা হলে বলেন, যেখানে ঘটনা ঘটেছে সেখানে গিয়েই শোনেন। আমার কোন বক্তব্য নেই। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1811577756613837143

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item