ডোমারের গোমনাতীতে “জীনের বাদশা” গ্রেফতার

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার এবং আনিছুর রহমান মানিক, ডোমার(নীলফামারী) প্রতিনিধি>> নীলফামারীর ডোমারে প্রতারক চক্রের হোতা “জীনের বাদশা” কে

২২ জুলাই রাত ১১টায় আমবাড়ী বাজার হ্যাপি টেলিকম নামক তার নিজ দোকান থেকে তাকে আটক করে।  আটকের  পরে তার কাছ থেকে ২১ টি মোবাইল ফোন ও ৭১ টি সিম কার্ড জব্দ করা হয়। পুলিশ জানান, এসব অবৈধ্য সিম, মোবাইল দিয়ে জিনের বাদশা হিসাবে কাজ করে আসছে দির্ঘদিন ধরে।।গতকাল বুধবার রাতেই এ ঘটনায় জিডি করা হয়েছে ।যার নম্বর১০২৫,তারিখঃ ২২/০৭/১৫ ইং ।আজ বৃহস্পতিবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে ।
জানা গেছে,উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ী গ্রামের নামাজী পাড়ার জগদীশ চন্দ্র রায়ের পুত্র বলেন চন্দ্র রায় দীর্ঘদিন থেকে “জীনের বাদশা”সহ বিভিন্ন পরিচয়ে প্রতারনা ও চাঁদাবাজি করে আসছিল ।
গোপনসূত্রে খবর পেয়ে, গতকাল বুধবার রাতে নীলফামারীর সার্কেল এস,পি ফিরোজ কবিরের নেতৃত্বে এ অভিযানে প্রতারক চক্রের হোতা বলেন চন্দ্র রায় নামে “জীনের বাদশা”কে গ্রেফতার করে ডোমার থানা পুলিশ ।এ অভিযানে ডোমার থানা পুলিশ  বিভিন্ন অপারেটরের ৭১ টি মোবাইল সিম, ২৯টি মোবাইল সেট , ৫৮টি বিভিন্ন নারী-পুরুষের পার্সপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয় ।
এ ব্যাপারে ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, সার্কেল এস,পি ফিরোজ কবিরের নেতৃত্বে এ অভিযানে প্রতারক চক্রের হোতা বলেন চন্দ্র রায় নামে “জীনের বাদশা”কে গ্রেফতার করে ডোমার থানা পুলিশ ।তাকে মতিঝিল থানার১৮(৭)/১৫ নং মামলায় শ্যোন এরেষ্ট করা হয়েছে ।তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3491989999411648806

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item