বদরগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবক নিহত

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :

রংপুরের বদরগঞ্জ উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ১১টায় কাজীরহাট হাইস্কুল মাঠে এ মারধরের ঘটনা ঘটে। সাইফুল ইসলাম উপজেলার মধুপুর ইউনিয়নের উত্তর বাওচ-ি এলাকার কাজীপাড়ার সাদেকুল ইসলামের ছেলে।

এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, ক্রিকেট খেলা চলাকালে সাইফুল ইসলামের সঙ্গে মধুপুর বাওচ-ি এলাকার মোশারফ হোসেনের ছেলে আরিফুল ইসলামের বাক-বিত-া হয়। একপর্যায়ে আরিফুল উত্তেজিত হয়ে ব্যাট দিয়ে সাইফুলের মাথায় সজোরে আঘাত করে। এতে সাইফুলের মাথা ফেটে যায়। এলাকার লোকজন দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সাইফুলের মৃত্যু হয়। এ ঘটনায় রাত ৯টায় সাইফুলের বাবা সাদেকুল ইসলাম বাদী হয়ে আরিফুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক কমল মোহন চাকী প্রথম খবরকে বলেন, ঘটনার পর আরিফুল পালিয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতার করতে পুলিশের পক্ষ থেকে জোর চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 5274820334027316864

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item