নীলফামারীতে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ বুধবার দুপুরে নীলফামারী জেলা পরিষদের সম্মেলন কে নীলফামারীতে জেলা বিএনপি গণতান্ত্রিক অংশগ্রহণ ও সংস্কার অগ্রগতি অবহিত করণ নিয়ে সাংবাদিক সম্মেলন করেছে ।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুজ্জামান জামান। লিখিত বক্তব্যে তিনি বলেন, নীলফামারী জেলার বর্তমান নেতৃত্ব নিয়মতান্ত্রিক, আইননিষ্ঠ, আধুনিক সংবেদনশীল ও অংশগ্রহণমূলক রাজনীতিকে প্রাতিষ্ঠানিককরণের উদ্দেশ্যে ও দলের নেতাকর্মীদের সক্রিয় করা হয়েছে।
এ জন্য দলের অভ্যন্তরীণ গণতান্ত্রিক চর্চা, গণতান্ত্রিক কাউন্সিল, নারী ও তরুণ নেতৃত্ব, নারী ও তরুণ নেতৃত্বর বিকাশে প্রশিণ, গণতন্ত্র ও সংস্কার বিষয়ক কর্মশালা এবং দলীয় সদস্যপদ নিবন্ধন ও ডেটাবেজের কথা তুলে ধরেন।
জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে এসময় সদর উপজেলা বিএনপির সভাপতি মীর সেলিম ফারুক, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জু, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম, জেলা শ্রমিক দলের সভাপতি গোলাম রহমান ডালু, জেলা ছাত্রদলের যুগ্মআহবায়ক এনামুল হক এনাম, পৌর ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্সসহ জেলা বিএনপির ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1174662059011936018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item