সহকারী প্রক্টরকে লাঞ্ছিত করায় বেরোবি শিক্ষক সমিতির নিন্দা

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের একজন নিরাপত্তা প্রহরী (চতুর্থ শ্রেণীর কর্মচারী) কর্তৃক সহকারী প্রক্টর শাহীনুর রহমান লাঞ্ছিত হওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভুক্তভোগীর অভিযোগ ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদ অনুযায়ী গত ৩ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আবাসিক কম্পাউন্ডের ভেতর নিরাপত্তা প্রহরী নুরুজ্জামান রুবেল সহকারী প্রক্টর জনাব শাহীনুর রহমানকে হুমকি দেয়াসহ অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে।
স্বয়ং উপাচার্যের আবাসিক কম্পাউন্ডের মধ্যে জনসম্মুখে একজন শিক্ষককে এভাবে হুমকি দেয়াকে নজিরবিহীন বলে মনে করে বেরোবি শিক্ষক সমিতি। এছাড়াও ঘটনার শিকার ওই সহকারী প্রক্টরের ভাষ্য অনুযায়ী প্রশাসন ভবনের উত্তর গেটেও জনসম্মুখে তাকে হুমকি দেয়া হয়েছে।
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একজন কর্মচারীর দ্বারা একজন শিক্ষকের এভাবে লাঞ্ছিত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এর সুষ্ঠু বিচার দাবি করছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। শিক্ষক সমিতি মনে করে, ভুক্তভোগী শিক্ষকের অভিযোগ অনুযায়ী বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3461433794569397926

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item