বেরোবি’র ঈদুল ফিতরের ছুটি সোমবার থেকে

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সোমবার থেকে একাডেমিক ও মঙ্গলবার থেকে সকল প্রকার প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। শবে-ই-কদর, জমা’তুল বিদাহ, রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ ছুটি ঘোষণা করা হয়েছে বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও তথ্য দফতর সূত্রে জানা যায়, আগামী ২৬ জুলাই পর্যন্ত একাডেমিক ও ২৩ জুলাই পর্যন্ত সকল প্রশাসনিক কার্যক্রম বন্ধ। ২৭ জুলাই থেকে একাডেমিক ও ২৪ জুলাই থেকে প্রশাসনিক কার্যক্রম যথারীতি চলবে।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও তথ্য কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, গ্রীষ্মের ছুটি বাদ দিলেও গত বারের চেয়ে এবার শির্ক্ষাথীরা ছুটি বেশি পাচ্ছে। প্রশাসনিক কাজে দায়িত্বরতরা সাপ্তাহিক ছুটিসহ মোট ১২ দিন ও শিক্ষার্থীরা মোট ১৪ দিন ছুটি পাচ্ছেন।
এদিকে মেয়েদের জন্য একমাত্র হল শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট সহকারী অধ্যাপক ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান তুহিন ওয়াদুদ জানান, ১৪ জুলাই দুপুর ১২ টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করতে হবে। আর ২৫ জুলাই সকাল ১০ টা থেকে হল খুলে দেওয়া হবে।
জানা যায়, ১১ জুন থেকে ২১ জুন গ্রীষ্মের ছুটি থাকলেও সেশনজট নিরসনের জন্য এ ছুটি বাতিল করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আর  গত বছর ঈদুল ফিতর উপলক্ষে শিক্ষার্থীরা মোট ৯ দিন ও প্রশাসনিক কাজে দায়িত্বরতরা মোট ৮ দিন ছুটি কাটিয়েছিল।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1100626620155677021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item