চাকা ফেটে সৈয়দপুনে বিমান দূর্ঘটনা ভাগ্যক্রমে রক্ষা পেলো ৬২ যাত্রী

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
ভাগ্যক্রমে রক্ষা পেয়েছে ঢাকা থেকে সৈয়দপুর আসা বাংলাদেশ বিমানের ৬২ জন যাত্রী। সোমবার বিকালে বিমানটি সৈয়দপুর বিমান বন্দরের রানওয়েতে অবতরনের বিমানের চাকা বিকট শব্দে ফেটে  গেলে এ ঘটনা ঘটে। এতে বড় ধরনের  দূর্ঘটনার কবল থেকে রক্ষা পায় বিমানটি ও বিমানের যাত্রীরা।

 বিমানবন্দর সংশ্লি¬ষ্ট সূত্র জানায়, বিমান বাংলাদেশ বাংলাদেশের একটি বিমান ৬২ জন যাত্রী নিয়ে সোমবার বিকেলে  ৫টা ১০মিনিটে ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে আসে এবং বিমানটি বিকেলে ৫টা ৫০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। এ সময় বিমানবন্দরের রানওয়ে অতিক্রম করে ট্র্যাক্সিওয়েতে ঢোকার প্রাক্কালে রানওয়ের লাইটিং পোষ্টের সঙ্গে ধাক্কা লেগে ফ্লাইটটির পিছনের ডান পাশের একটি চাকা বিকট শব্দে  ফেটে যায়। তবে বিমানটি বড় ধরনের কোন দূর্ঘটনায় পড়েনি।
এদিকে,ফেটে যাওয়া চাকাটি তাৎক্ষনিকভাবে সারতে না পারায় অবশেষে সৈয়দপুর -ঢাকা ফিরতি ফ্লাইট বাতিল করা হয়। আর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিকল্প কোন ফ্লাইটের ব্যবস্থা করাও সম্ভব হয়নি। এতে  ফিরতি  ফ্ল্ইাটের সৈয়দপুর - ঢাকা  পথে যাত্রীরা মারাত্মক বিড়ম্বনায় পড়েন। সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক মো. শাহীন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7807185597230308946

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item